সোনাইমুড়ীতে গৃহবধূকে হত্যা করে ঝুলিয়ে রাখার অভিযোগ,স্বামী গ্রেফতার

মোঃ বেল্লাল হোসেন নাঈম,
স্টাফ রিপোর্টারঃ
নোয়াখালীর সোনাইমুড়ীতে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের পোলান্ড প্রবাসী স্বামীকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার (২২ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার সোনাপুর ইউনিয়নের চাঁদপুর এলাকার মজিদ কেরানীর বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে দুপুর ২টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় এনে রাখে। নিহত গৃহবধূর নাম মোসাম্মৎ জেরিন আক্তার (২২) সে উপজেলার ৮নং সোনাপুর ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের পশ্চিম চাঁদপুর এলাকার মজিদ কেরানীর বাড়ির প্রবাসী ফখরুল ইসলাম বাপ্পীর স্ত্রী।
নিহতের খালাতো ভাই রেদোয়ান হোসেন হৃদয় অভিযোগ করে বলেন, গত তিন বছর আগে পারিবারিক ভাবে একই উপজেলার চাঁদপুর গ্রামের বাপ্পীর সাথে জেরিনের বিয়ে হয়। গত তিন মাস আগে সে প্রবাস থেকে দেশে আসে। দেশে আসার পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ দেখা দেয়। এর জের ধরে গতকাল সোমবার বাপ্পী তার শাশুড়ীকে মুঠোফোনে কল দিয়ে জানায় তাঁর মেয়েকে এসে নিয়ে যেতে। শাশুড়ী তাদের বাড়িতে এলে তাঁর সামনে জেরিনকে মারধর করে তাঁর স্বামী। একপর্যায়ে জেরিনের শাশুড়ী তাকে তাঁর মায়ের সাথে যেতে দেয়নি। আজকে দুপুর পৌনে ১২টার দিকে বাপ্পী তাঁর শাশুড়ীকে ফোন করে জানায় জেরিন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
হৃদয় অভিযোগ করে বলেন, ঝুলানে লাশ দেখে বুঝা যাচ্ছে জেরিনকে শশুর বাড়ির লোকজন হত্যা করে লাশ ঝুলিয়ে রাখে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানায় সে।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুণ অর রশীদ জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের আলোকে মামলা নেওয়া হবে।
ওসি হারুন আরও বলেন,জিজ্ঞাসাবাদের জন্য স্বামীকে আটক করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে এ বিষয়ে আরও বিস্তারিত জানা যাবে।