সুনামগঞ্জ সীমান্তে সাড়ে ৮ লক্ষ টাকার ভারতীয় পণ্য আটক

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ জেলার লাউড়েরগড়, চিনাকান্দি ও বনগাঁও সীমান্তে বিজিবির অভিযানে ৮ লক্ষ ৭৬ হাজার ১শত টাকা ভারতীয় মদ, ইয়াবা, নাসির বিড়ি এবং Move ক্রিম আটক করেছে সুনামগঞ্জ-২৮ ব্যাটালিয়ন বিজিবি সদস্যরা।

সুনামগঞ্জ-২৮ বিজিবি সূত্রে জানাযায়, আজ ২৯ জানুয়ারি শুক্রবার বিকাল সাড়ে ৪ টার সময় সুনামগঞ্জ সদর উপজেলার বনগাঁও সীমান্ত ফাঁড়ির একটি টহল দল অভিযান চালিয়ে সীমান্ত পিলার ১২১৬/১৮-এস এর এলাকার ২নং রংগারচর ইউনিয়নের রংপুর নামক স্থান থেকে ৩,৮৬৪ পিস ভারতীয় Move ক্রিম আটক করে। যার আনুমানিক মূল্য ৮ লক্ষ ৪ হাজার টাকা। অপরদিকে লাউরগড় সীমান্ত ফাঁড়ির আরেকটি টহল দল ২৯ জানুয়ারি শুক্রবার বিকাল সাড়ে ৪ টার সময় অভিযান চালিয়ে যাদুকাটা নদী থেকে ১৪,০০০ পিস ভারতীয় নাসির বিড়ি আটক করে। যার মূল্য ২৩হাজার ৮০০টাকা।

এবং একই দিনে সকল ৮ টার সময় বিশ্বম্ভরপুর উপজেলার চিনাকান্দি সীমান্ত ফাঁড়ির একটি টহল দল অভিযান চালিয়ে সীমান্ত পিলার ১২১০/১০-এস এর এলাকার উপজেলা ৩নং ধনপুর ইউনিয়নের রাজাপড়া নামক স্থান থেকে ২৪ বোতল ভারতীয় অফিসার চয়েজ মদ আটক করে। যার মূল্য ৩৬ হাজার টাকা।

এবং গতকাল ২৮ জানুয়ারি বৃহস্পতিবার বিকাল ৪ টা ১৫ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জেলার তাহিরপুর উপজেলার লাউরগড় সীমান্ত ফাঁড়ির একটি টহল দল সীমান্ত পিলার ১২০৩/২-এস এর এলাকার ৫নং বাধাঘাট ইউনিয়নের যাদুকাটা নদী থেকে ৪১ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেট আটক করে। যার মূল্য ১২হাজার ৩০০ টাকা।
সুনামগঞ্জ-২৮ ব্যাটালিয়ন বিজিবি অধিনায়ক মো: মাকসুদুল আলম, পিবিজিএম এর সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত ভারতীয় মদ ও ইয়াবা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় এবং নাসির বিড়ি ও Move ক্রিম শুল্ক কার্যালয়, সুনামগঞ্জে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে