সুজানগর উপজেলার সাগরকান্দি ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতির মৃত্যুতে ইউনিয়ন বাসি শোকহত

রাজিবুল হক রনি ঃ- পাবনা জেলার সুজানগর উপজেলার সাগরকান্দি ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি,সাবেক বার বার নির্বাচিত চেয়ারম্যান ও খলিলপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক, বীর মুক্তিযোদ্ধা শাহ নবী নওয়াজ খান টিপু শনিবার (২৮ আগস্ট) সকাল সাড়ে ৯টায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)তাহার মৃত্যুকালীন বয়স হয়েছিল ৮০ বছর।

তাহার মৃত্যুতে পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির, সুজানগর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াহাব এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুজ্জামান শাহীন শোক প্রকাশসহ জানাজা নামাজে অংশগ্রহণ করেন।

এ ছাড়া দলের নেতাকর্মীসহ হাজার হাজার সর্বস্তরের জনগণ জানাজা নামাজে অংশগ্রহণ করে। মরহুমের লাশ রাষ্ট্রীয় মর্যাদা গার্ড অব অনার দেওয়ার পর বাদ আসর তার জানানা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

সুজানগর উপজেলার সাগরকান্দি ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতির মৃত্যুতে ইউনিয়ন বাসি শোকহত। দৈনিক এই আমার দেশ প্রত্রিকার কাছে শাহ নবী নওয়াজ খান টিপু মাস্টার এর কিছু ছাত্র বেলেন মানুষের মৃত্যু হয় কিন্তু শিক্ষকেরও কি মৃত্যু হয়? আমাদের মনে হয় না। ব্যক্তির মৃত্যু হতে পারে, কিন্তু শিক্ষক বেঁচে থাকে তাঁর অগনীত ছাত্র-ছাত্রীদের মনের মাঝে, কর্মের মাঝে, কৃতিত্বের মাঝে, সফলতার মাঝে। শিক্ষক মানে মূলত জীবনের পথ প্রদর্শক, অন্ধকার পথের আলোকবর্তিকা। ঠিক সে অর্থেই স্যার ছিলেন অন্ধকারের আলোকবর্তিকাই।স্যার কে যেন আল্লাহু তায়ালা জান্নাতুল ফেরদৌস দান করেন আমিন।