সিরাজগঞ্জ সলঙ্গা থানার ঘুরকা ইউনিয়নে দ্বিতীয় বারের মতো নৌকা প্রতিক পেলেন আলহাজ্ব জিল্লুর রহমান চেয়ারম্যান

আব্দুর রহমান, সিরাজগঞ্জ প্রতিনিধি:

স্বাস্থ্য শিক্ষায় সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে মানবতার হাত বাড়িয়ে দিতে চান ৪নং ঘুরকা ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান আলহাজ্ব জিল্লুর রহমান। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জ সলঙ্গা থানার ৪ নং ঘুরকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অত্র ইউনিয়নের সকল স্তরের মানুষের দোয়া ও সহযোগীতা চেয়েছেন বিশিষ্ট সমাজ সেবক ও সলঙ্গা থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব জিল্লুর রহমান সরকার চেয়ারম্যান।

তিনি আরও বলেন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে চেয়ারম্যান হওয়ার সুযোগ করে দিন, আমি আমার অসম্পন্ন কাজ সম্পুর্ন করতে ইউনিয়নের ধর্মীয় প্রতিষ্ঠান উন্নয়ন, রাস্তা ঘাট মেরামত, এবং মাদকের ছোবল থেকে যুবকদের রক্ষা করার জন্য খেলার মাঠ ও খেলার সমস্ত সরঞ্জাম দিয়ে মাদক থেকে দুরে রাখার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

বিগত অর্থ বছরে সকল প্রকার উন্নয়ন মূলক কাজ করে আসছি আগামীতেও করবো ইনশাআল্লাহ। সমাজ সংস্কারক দুখী মানুষের সেবার বাহক আলহাজ্ব জিল্লুর রহমান চেয়ারম্যান বলেন এলাকাবাসী। একজন সমাজসেবক শিক্ষিত সৎযোগ্য দক্ষ ও নিষ্টাবান ব্যক্তিত্ব প্রতিনিধিত্বে একনিষ্ট আত্বত্যাগী দানশীল আলহাজ্ব জিল্লুর রহমান চেয়ারম্যান, আসন্ন ইউপি নির্বাচনে ৪নং ঘুরকা ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে বিজয়ী হয়ে এলাকার সন্ত্রাস,চাঁদাবাজী ও বাল্য বিয়ে বন্ধ করতে নিরলশ ভাবে কাজ করার অঙ্গিকারবদ্ধ।

এলাকাবাসির ভাগ্য পরিবর্তনে আগামীতে আবারও চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে সরকরী বেসরকারী সেবার হাত প্রসারিত করবো বলেন আলহাজ্ব জিল্লুর রহমান চেয়ারম্যান। সর্বপুরি ৪নং ঘুরকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের দোয়া ও সহযোগীতা কামনা করছি।