সিরাজগঞ্জ কাজিপুর উপজেলায় উঠান বৈঠক ও মা সমাবেশ করে চলেছেন মহিলা আ.লীগ সাঃ সম্পাদক সুলতানা হক

তারিকুল আলম, সিরাজগঞ্জঃআগামী ১২ নভেম্বরে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-১ আসনে নৌকা প্রতীকে নির্বাচন করছেন মোহাম্মদ নাসিম পুত্র তানভির শাকিল জয়। সেই লক্ষ্যে কাজিপুরের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা হক ছুটে চলেছেন এপার থেকে ওপারের মহিলা ভোটারদের দ্বারে দ্বারে। করছেন মা সমাবেশ, উঠান বৈঠক। কিভাবে ইভিএমে ভোট দিতে হয় বুঝিয়ে দিচ্ছেন মহিলা ভোটারদের।
তানভির শাকিল জয়ের নমিনেশন চূড়ান্ত হওয়ার পড় থেকেই উপজেলার চরাঞ্চল গুলোতে মহিলা সমাবেশ করে নৌকা মার্কায় ভোট চেয়ে আসছেন তিনি। এরই মধ্যে কাজিপুরের বিরা অঞ্চলে পাড় হয়েছেন মহিলা সমাবেশ করে নৌকায় ভোট চাওয়ার জন্য। তিনি উপজেলার চালিতাডাঙ্গা ইউনিয়নের চরভানুডাঙ্গা ও ভানুডাঙ্গা এবং সোনামুখী ইউনিয়নের সোনামুখীতে গণ সংযোগ করেছেন। ভোটার মা বোনদের কাছে গিয়ে তিনি মাটিতে ভোটারদের এক সারিতে বসে পড়েন। মা, খালা, খালু, ভাই, আপা, দাদা, নানী ডেকে তাদের পরম আত্মীয়ের বন্ধনে মুহূর্তেই বেধে ফেলেন। তারপর তানভির শাকিল জয় এর লিফলেট তাদের হাতে ধরিয়ে দিয়ে নৌকা মার্কায় ভোট চান।
কাজিপুর মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক সুলতানা হক বলেন, অনগ্রসর একটি জনগোষ্ঠীর ভাগ্যের উন্নয়ন করেছেন মোহাম্মদ নাসিম ও তানভির শাকিল জয়। আজ নির্বাচনের সময় আপনাদের সে কথা মাথায় রেখে মত পার্থক্য ভুলে সর্বোচ্চ ভোটে নৌকাকে বিজয়ী করতে হবে। তাহলেই মাননীয় প্রধানমন্ত্রি শেখ হাসিনা আমাদের জয় সাহেবকে বড় কোন পুরস্কার দিতে পারেন। আর এটা কাজিপুরের জন্য মঙ্গলজনক।