সিরাজগঞ্জে গৃহবধূকে হত্যার অভিযোগে আটক স্বামী

সিরাজগঞ্জ প্রতিনিধিঃপারিবারিক কলোহের জেরে সিরাজগঞ্জের সলঙ্গায় জান্নাতী খাতুন ২০,নামে এক গৃহবধুকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।২২মার্চ রাত ১১ টায় পুলিশ সলঙ্গা থানার চড়িয়া শাওপাড়া গ্রাম থেকে তার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য  ২৩ মার্চ দুপুরে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

নিহত জান্নাতী খাতুন সলঙ্গা থানার চড়িয়া শাওপাড়া গ্রামের আল-আমিনের স্ত্রী ও কামারখন্দ উপজেলার ভদ্রঘাট ইউনিয়নের ধামকৈল গ্রামের আসলাম উদ্দিনের মেয়ে।
নিহতের চাচা শাহিন রেজা বলেন, জান্নাতীর স্বামী আল-আমিনের আগে বিয়ে করেছিলো এবং তাদের সংসারে দুটি সন্তানও আছে।

দুই বছর আগে প্রথম পক্ষের স্ত্রীকে তালাক দেয় আল- আমিন। প্রায় ১০ মাস আগে আল-আমিনের সাথে বিয়ে হয় জান্নাতীর। বিয়ের সময় ৭০ হাজার টাকা যৌতুক দেয়া হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে প্রায় দিনই ঝগড়া লেগেই থাকতো।২২ মার্চ দুপুরে ঝগড়ার এক পর্যায়ে আল-আমিন শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। 

এসময় সে অসুস্থ্য হয়ে পড়লে বিষপানে জান্নাতী আত্মহত্যা করেছে বলে স্বামী ও তার পরিবারের লোকজন প্রচার করে। পরে তাকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে তার অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ রাতে আল-আমিনের বাড়ি থেকে জান্নাতীর মৃতদেহ উদ্ধার করে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে নিহতের চাচা জানিয়েছেন।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি,তাজুল হুদা জানান, নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। জান্নাতীকে হত্যা করা হয়েছে কিনা বা সে আত্মহত্যা করেছে তা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে।