সানকিভাঙ্গা হাইস্কুলে নিয়োগে অনিয়মের অভিযোগ

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ত্রিশালে সানকিভাঙ্গা হাইস্কুলে টাকার বিনিময়ে চতুর্থ শ্রেণির কর্মচারী নিয়োগের অভিযোগ উঠেছে। স্কুলের প্রধান শিক্ষক আফতাব উদ্দিন টাকার বিনিময়ে পছন্দের লোকজনকে নিয়োগ দেয়ার ব্যবস্থা করে দেন।

একজন ভুক্তভোগী জানান, স্কুলে নিয়োগের কথা বলে তার কাছ থেকে ১ লাখ টাকা নেওয়া হয়েছে। কিন্তু এরপরও তার মেয়েকে নিয়োগ দেওয়া হয়নি। আরও বেশি টাকা পেয়ে আফতাব উদ্দিন পছন্দের প্রার্থীকে নিয়োগ দিয়েছেন । ঘটনাটি লোকমুখে জানাজানি হলে সানকিভাঙ্গা হাইস্কুলের প্রধান শিক্ষক আফতাব উদ্দিন ভুক্তভোগীর রাজিয়া খাতুনের ১ লক্ষ টাকা ফেরত দিয়েছেন। রাজিয়ার পিতা আবু তাহের জানান ৫ লক্ষ টাকার চুক্তির মাধ্যমে ১ লক্ষ দেওয়া হয়। প্রথমে আমরা এক লক্ষ টাকা পরিশোধ করি। বাকি টাকা ২০ দিন পর দেওয়ার কথা ছিল। কিন্তু হঠাৎ করে প্রধান শিক্ষক আফতাব উদ্দিন আমার চাচা সিদ্দিককে ডেকে নিয়ে এক লক্ষ টাকা ফেরত দেন।

এ ব্যাপারে সানকিভাঙ্গা হাই স্কুলের প্রধান শিক্ষক আফতাব উদ্দিন জানান, টাকার বিনিময়ে কারো চাকুরী হয়নি। আর অভিযোগকারী রাজিয়া খাতুন চাকুরীর জন্য কোন আবেদন করেনি। এটি মানুষের মুখের অভিযোগ। এখানে কোনো দুর্নীতি হয়নি। নিয়মের মধ্যে নিয়োগের কাজ সম্পন্ন হয়েছে।