সাতক্ষীরায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু

খান নাজমুল হুসাইন, সাতক্ষীরা প্রতিনিধিঃ করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২ জনের মৃত্যু হয়েছে। রোববার রাতে ও সোমবার সকালে মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে তারা মারা যান।

মৃত ব্যক্তিরা হলেন, কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত এনায়েত আলীর ছেলে সামছুর রহমান (৭৫) ও যশোর জেলার ঝিকরগাছা উপজেলার কৃষ্ণনগর গ্রামের গোলাম কবীরের স্ত্রী মাহফুজা ছিদ্দিকা (৬৫)।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডাঃ ভবতোষ কুমার মন্ডল জানান, গত ১৬ জুলাই জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি হন সামছুর রহমান। পরদিন তার নমুনা সংগ্রহ করে যশোর প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো হয়। এরপর রোববার রাত ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার নমুনা পরীক্ষার রিপোর্ট এখনও পাওয়া যায়নি বলে তিনি আরো জানান।

এদিকে, করোনা আক্রান্ত হওয়ার পর গত ১৩ জুলাই সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি হন যশোরের ঝিকরগাছা উপজেলার কৃষ্ণনগর গ্রামের মাহফুজা ছিদ্দিকা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল পৌনে ৮টার দিকে তিনিও মারা যান। স্বাস্থ্য বিভাগের নির্দেশনা মেনে তাদের লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

এদিকে, এনিয়ে সাতক্ষীরায় করেনার উপসর্গ নিয়ে আজ পর্যন্ত মারা গেছেন ৩৫ জন। আর করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন আরো ১৩ জন।