সরিষাবাড়ীতে আলোর দিশারি সংগঠনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

ফরিদ আহম্মেদ, সরিষাবাড়ি (জামালপুর) প্রতিনিধিঃ
জামালপুরের সরিষাবাড়ি উপজেলার পোগলদিঘা গ্রামে অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে আলোর দিশারী স্বেচ্ছাসেবক সংগঠনের উদ্যোক্তা ফরিদ আহম্মেদের উদ্যোগে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

রবিবার ৯০ নং গোবিন্দ পটল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকাল ১০ টায় অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

অসহায় ও দুস্থ যারা ঠিকমতো দুই বেলা খেতে পারে না তাদের জন্য আলের দিশারি সংগঠনের পক্ষ থেকে তরুণ উদ্যোক্তা ফরিদ আহম্মেদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান এবং ময়মনসিংহ বিভাগীয় প্রেস ক্লাব সরিষাবাড়ি উপজেলা শাখার পক্ষ থেকে এই আয়োজন করা হয়। ঈদ উপহারসামগ্রীর মধ্যে ছিলো সেমাই, চিনি, নুডলস , দুধ,মশুর ডাউল ও সাবান।

আলোর দিশারী সংগঠনের উদ্যোক্তা ফরিদ আহম্মেদ বলেন,করোনা কালিন সময়ে নিম্ন আয়ের মানুষ সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিভিন্ন সময়ে এসব অসহায় মানুষদের জন্য বিভিন্ন প্রণোদনা ঘোষণা করে আসছেন এবং সাহায্য সহযোগিতা করছেন। তার সাথে একাত্মতা প্রকাশ করে আমাদের মতো তরণ সমাজ যদি এসব অসহায় মানুষদের পাশে দাঁড়ায় তাহলে নিম্ন আয়ের মানুষদের কিছুটা হলেও দুঃখের অবসান ঘটবে বলে আশা করছেন তরুণ এই উদ্যোক্তা।তিনি বলেন, সমাজের বিত্তবানদের প্রত্যেকে যদি একজন করে এসব অসহায় মানুষদের পাশে দাঁড়ায় তাহলে গরীবের বেঁচে থাকার স্বপ্ন খুব সহজেই পূরণ হবে।

ঈদ উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন আলোর দিশারী সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিন্নাত আলী, প্রধান উপদেষ্টা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান সাহেব, আলোর দিশারী সংগঠনের স্বপ্নদ্রষ্টা ও উদ্যোক্তা ফরিদ আহম্মেদ। আরো উপস্থিত ছিলেন, ৯০ নং গোবিন্দ পটল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রশিদ, সমাজ সেবক শাহিনুর রহমান আজাদ,সাংবাদিক রাশেদুল ইসলাম সহ প্রমুখ।

গরিব-অসহায় মানুষ এসব উপহারসামগ্রী পেয়ে আনন্দ প্রকাশ করে আলোর দিশারী সংগঠন ও এর সাথে সম্পৃক্ত সকলের সুস্বাস্থ্য এবং এমন কর্মকাণ্ড যেন আরো ছড়িয়ে পড়ে সে জন্য দোয়া করেন।