সম্পত্তি দখলের জন্য ভাইয়ের স্ত্রী-সন্তানকে রক্তাক্ত করলো ভাই

মেহেরপুর প্রতিনিধি: ভাইয়ের সম্পত্তি দখলের জন্য প্রতিবন্ধী ভাস্তে ও ভাইয়ের স্ত্রীকে মেরে রক্তাক্ত জখম করেছে আবুল কাসেম নামের এক ব্যক্তি। গত বুধবার রাত ৯ টার দিকে মেহেরপুর শহরের থানার সামনে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, মানসিক প্রতিবন্ধী নাসিমের স্ত্রী কা নমালা ও ছেলে কিলটন (২২)।

এলাকাবাসী জানায়, মেহেরপুর থানা পাড়ায় মৃত দাউদ হোসেনের মেজো ছেলে নাসিম মানসিক প্রতিবন্ধী হওয়ার সুযোগ নিয়ে তার বড় ভাই আবুল কাশেম নাসিমের সম্পতি দখলের জন্য দির্ঘদিন ধরে চেষ্টা করছে। আবুল কাশেম পরিবারে সবসময় অশান্তি বাধিয়ে রাখে। নাসীমের স্ত্রী পুত্র সম্পত্তি রক্ষার চেষ্টা করায় আবুল কাসেম তার ছোট ভাই নাসিমকে ফুসলিয়ে স্ত্রী কাঞ্চনমালাকে তালাক দিতে বলছে। এ নিয়ে মেহেরপুর থানায় আপোষ মিমাংসাও হয়েছে। তারপরেও মানসিক প্রতিবন্ধী নাসিম তার স্ত্রীকে হুমকি ধামকী দিলে তার স্ত্রী মেহেরপুর পৌরসভায় অভিযোগ দায়ের করে।
মেহেরপুর পৌরসভা থেকে আগামি ৫ জানুয়ারি শুনানির জন্য নোটিশ প্রদান করে। এতে আবুল কাসেম ক্ষিপ্ত হয়ে বুধবার রাত্রে এসে মা ও ছেলেকে মারধর করে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মেহেরপুর ২৫০শয্যা বিশিস্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। তারা হাসপাতালে ভর্তি থাকার সুযোগে বৃহস্পতিবার সকালে তাদের বাড়ি ঘর ও আসবাবপত্র ভেঙ্গে তছরুপ করে।

আহত কাঞ্চনমালা জানান, আমার স্বামী মানসিক প্রতিবন্ধী। তার সম্পত্তি আমার ভাসুর আবুল কাসেম জোর করে নিয়ে নিতে চাই। আমি ও আমার ছেলে তাতে বাধা দিই। এ কারনে সে ষড়যন্ত্রে করে আমার স্বামীকে দিয়ে আমাকে তালাক দিতে চায়। আমার তিন ছেলে মেয়ে। আমার বাবা বেচে নেই। এ বয়সে আমি কোথায় যাবো। তাই সকল নির্যাতন সহ্য করে যাচ্ছি। আমার ভাসুর খারাপ প্রকৃতির লোক। পূর্বে আমার শাশুরিকে মারধর করে টাক পয়সা লুটপাটের ঘটনা ঘটিয়েছে।