সখিপুরে সেচ্ছাসেবী মিলনমেলা অনুষ্ঠিত। 

ইমরুল হাসান, সখিপুর উপজেলা প্রতিনিধি :আর্তসন্ধান ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে সখিপুরের বিঙ্গানাগারের এ মিলনমেলার আয়োজন করা হয়।
উক্ত মিলন মেলায় অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন, সখিপুর থানার ওসি, সায়েদুল হক ভূইয়া, স্যার  সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও হাসপাতালের সহকারি  অধ্যাপক ডাঃ শাহানাজ বেগম ও আর্ত সন্ধান ব্লাড ফাউন্ডেশনের কার্যকরী কমিটির প্রায় সকলেই।
আর্ত সন্ধান ব্লাড ফাউন্ডেশনের সভাপতি, বশির উদ্দিন আশিকের প্রচেষ্টায় এ মিলনমেলায় সখিপুর উপজেলায় প্রায় শতাধিক সেচ্ছাসেবী মিলনমেলায় অংশগ্রহণ করে।
সেচ্ছাসেবী মিলনমেলায় উপস্থিত অতিথি, সখিপুর থানার ওসি সাইদুল হক ভূইয়া বলেন,সখিপুরে মানুষ অনেক আন্তরিক, আমি নিজেও কয়েকটি ব্লাড ফাউন্ডেশনের সাথে জড়িত, আপনাদের সাথেও সদস্য হিসেবে থাকতে চাই,আপনাদের কাজে সহযোগিতা করতে চাই। আপনাদের সকলের মঙ্গল কামনা করছি।
 ডাঃ শাহানাজ বেগম বলেন,আজকের মিলন মেলায় উপস্থিত হতে পেরে খুশি হয়েছি,তোমাদের সকলের জন্য দোয়া ও শুভকামনা।আরেকটি বিষয় মনে রাখতে হবে, আমাদের সব অপারেশনে ব্লাড লাগেনা,প্রয়োজন হলেই দেয়া লাগবে। আমিও সখিপুরে এ বিষয়ে সচেতনতা মূলক প্রোগ্রাম করব।তোমাদের সকল কে অসংখ্য ধন্যবাদ, তোমাদের কাজ চালিয়ে যাও আমাকে পাশে পাবে।
আর্ত সন্ধান ব্লাড ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি বশির উদ্দিন আশিক বলেন , সকলের উপস্থিতিতে আমাদের সেচ্ছাসেবী মিলনমেলা সফল ও স্বার্থক হয়েছে। আমি চাই সখিপুরের প্রত্যেকটি পরিবারে একজন করে সেচ্ছাসেবক তৈরি করতে, তাহলে আমাদের সমাজ পাল্টে যাবে। আমরা সামাজিক সচেতনতা বৃদ্ধি  ও মানুষের পাশে থেকে কাজ করতে চাই।
তিনি আরো বলেন, আমার সাথে আমার সংগঠনের সকল সদস্য ও কার্যকরী কমিটির সকলেই যথেষ্ট পরিশ্রম করেছে তাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।