সংখ্যালঘুদের বাড়িতে হামলা-ভাঙচুর শাল্লার ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে ভূঞাপুরে মানববন্ধন

আল-আমিন শেখ, টাঙ্গাইল জেলা প্রতিনিধি:-সম্প্রতি সুনামগঞ্জের শাল্লায় সংখ্যালঘু সম্প্রদায়দের ওপর হামলা, ঘরবাড়ি ভাঙচুর ও লুটপাটের সঙ্গে জড়িত ব্যক্তিদের কঠোর শাস্তির দাবিতে টাঙ্গাইলের ভূঞাপুরে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। 
বুধবার (২৪ মার্চ) সকাল সাড়ে ১০টায় সুশাসনের জন্য নাগরিক (সুজন) ও উপজেলা সার্বজনীন পূজা উৎযাপন কমিটির আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে এ প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সুশাসনের জন্য নাগরিকের (সুজন) উপজেলা শাখা’র সভাপতি অধ্যাপক মির্জা মহীউদ্দিন আহমেদের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন- প্রেসক্লাব সভাপতি শাহ্ আলম প্রামাণিক, সাবেক সভাপতি আসাদুল ইসলাম বাবুল, সাবেক সাধারণ-সম্পাদক আখতার হোসেন খান, সুজনের সাধারণ-সম্পাদক সন্তোষ কুমার দত্ত, মাদকের বিরুদ্ধে আমরা সংগঠনের সাধারণ-সম্পাদক সিরাজুল ইসলাম কিসলু, দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ-সম্পাদক মিজানুর রহমান, সর্বজনীন পূজা উদযাপন কমিটির সাধারণ-সম্পাদক অভিজিৎ ঘোষ প্রমূখ।
মানববন্ধন থেকে বক্তারা সুনামগঞ্জে সনাতন ধর্মাবলম্বীদের বাড়ি ঘরে হামলা-ভাঙচুর ও লুটপাটের ঘটনায় অভিযুক্ত ব্যক্তিদের দ্রুত গ্রেফতার করে কঠোর শাস্তির দাবি জানান। এসময় অনলাইন ভিত্তিক সংগঠন ‘ইবরাহীম খাঁ’র আলোকিত ভূঞাপুর ও প্রতিভা ছাত্র সংগঠন’সহ স্থানীয় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা অংশ নেন।