শ্রীপুরে ১২ লাখ টাকার হেরোইনসহ দুই মাদক বিক্রেতা গ্রেফতার

ফাহাদ আল-আবিদ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরের তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামে ২৫০ গ্রাম হেরোইনসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। ডিবির এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আটকৃতরা হলেন- তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মানিক (৩৩) ও একই এলাকার হাসান আলীর ছেলে মামুন হোসেন (২১)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ওই এলাকায় মাদক বিক্রি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মো. শহিদুল ইসলাম মোল্লার নেতৃত্বে এএসআই ইলিয়াস আহমেদ, এএসআই আব্দুল কাদের ও অন্যরা অভিযান চালায়। এ সময় মামুন হোসেনের বাড়ি থেকে তাদের দু’জনকে আটক করা হয়। পরে তাদের শরীর তল্লাশি করে ২৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ১২ লাখ টাকা।

গোয়েন্দা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক বিক্রির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন। এসআই মো. শহিদুল ইসলাম মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গাজীপুর পুলিশ সুপার এস.এম শফিউল্লাহ বিপিএম স্যারের নির্দেশনায় মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযানের অংশ এটি। এ ঘটনায় শ্রীপুর থানায় তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।