শ্রীপুরে বেগম খালেদা জিয়া’র মুক্তি ও সুচিকিৎসার দাবিতে সমাবেশ উপলক্ষে সাংবাদিক সম্মেলন

আবু সাঈদ শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুর শ্রীপুরে সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র মুক্তি ও সুচিকিৎসার দাবীতে সমাবেশ উপলক্ষে জনদাবি গুলো মিডিয়াতে প্রচারের জন্য সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার(২৩ ডিসেম্বর) সকাল সাড়ে এগারো টায় শ্রীপুরে পৌর এলাকায় গড়গড়িয়া মাস্টার বাড়িতে গাজীপুর জেলা ও মহানগরের বিএনপির যৌথ উদ্যোগে জেলা বিএনপি’র আহবায়ক সদস্য ডাঃ শফিকুল ইসলামের বাস ভবনস্থ বিএনপি ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির আহবায়ক ফজলুল হক মিলন সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন।

তিনি বলেন, নেত্রীর সুস্থতা আর মানুষের প্রত্যাশা পুরনে কল্যাণকর রাষ্ট্র প্রতিষ্ঠা করার জন্য মানুষের প্রত্যাশাকে ধারণ করে যে দল রাজনীতি করে সেই দলের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা দাবিতে আগামীকালের সমাবেশ। জনগণের যে আর্তনাদ, হাহাকার দাবি অনুরণিত হচ্ছে তারই প্রতিফলন ঘটবে আগামীকাল সমাবেশে।এই সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন দলের দ্বিতীয় প্রধান ব্যক্তি,সর্বজন গ্রহণযোগ্য,অত্যন্ত ভদ্র,সজ্জন, গঠনমূলক রাজনীতি দিয়ে বিএনপিকে নেতৃত্ব দিচ্ছেন দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে সকল নেতাকর্মীদের সমন্বয় করে দল পরিচালনা করছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আইন শৃঙ্খলা বাহিনীকে আগামীকালের সমাবেশ এর ব্যাপারে অবহিত করা হয়েছে। সমাবেশটি হবে অত্যন্ত সুশৃংখল ও শান্তিপূর্ণ। আগামীকালের সমাবেশে জনতার দাবি গুলো আপনারা মিডিয়ার মাধ্যমে জনসাধারণের কাছে পৌঁছে দেওয়ার জন্য আকুল আবেদন জানাচ্ছি। তারপর সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ফজলুল হক মিলন।

বক্তব্য প্রদানের পূর্বে নেতাকর্মীদেরকে সাংবাদিকদের মধ্যে পরিচয় করিয়ে দেন গাজীপুর জেলা বিএনপি’র আহবায়ক সদস্য সাখাওয়াত হোসেন সবুজ। আরও উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় বিএনপি সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ রফিকুল ইসলাম বাচ্চু,

গাজীপুর জেলা বিএনপির সদস্য সচিব কাজী ছাইয়েদুল আলম বাবুল, গাজীপুর মহানগর বিএনপির আহবায়ক সালাহ উদ্দিন সরকার, সিনিয়র যুগ্ম আহবায়ক শওকত হোসেন সরকার, মহানগর বিএনপির সদস্য সচিব সোহরাব উদ্দিন, শ্রীপুর উপজেলা বিএনপির আহবায়ক শাহজাহান ফকির, শ্রীপুর পৌর বিএনপির আহ্বায়ক এডভোকেট কাজী খান, সদস্য সচিব বিল্লাহ বেপারী, সাবেক উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ফজলুল হক,কৃষক দলের কেন্দ্রীয় নেতা নায়িম আহমেদ মমতাজী, শ্রীপুর পৌর যুবলীগের আহ্বায়ক আনোয়ার হোসেন বেপারী সদস্য সচিব আবু তাহের সহ মহানগর ও জেলা বিএনপির সহস্রাধিক নেতাকর্মী।