শ্রীপুরে জঙ্গলে মিলল অটোরিকশা চালকের লাশ

নাদির আহমেদ পারভেজ: গাজীপুরের শ্রীপুরে জঙ্গলের ভেতর থেকে মতিউর রহমান (৩০) নামের এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরের দিকে উপজেলার তেলিহাটি ইউনিয়নের গারো ভিটা এলাকার বৃন্দাবন জঙ্গলের ভেতর থেকে এ লাশ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন।

নিহত মতিউর রহমান লালমনিরহাট জেলার সদর থানার হরিদেপ গ্রামের আব্দুস সালামের ছেলে। তিনি অটোরিকশার চালক ছিলেন।

নিহতের স্বজনদের বরাত দিয়ে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) প্রদীপ কুমার জানান, মতিউর রহমান শ্রীপুরের টেপিরবাড়ী (মাটির মসজিদ সংলগ্ন) হাজী বেলাল মিয়ার বাড়ীতে ভাড়া থেকে অটোরিকশা চালাতেন। সোমবার রিকশা চালানোর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হলেও মঙ্গলবার সকাল পর্যন্ত তার খোঁজ পাওয়া যাচ্ছিলনা। পরে দুপুরের দিকে বৃন্দাবন জঙ্গলের ভেতর একটি মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দিলে সেখান থেকে তার লাশ উদ্ধার করা হয় । থানায় লাশ আনা হয়েছে এমন খবর পেয়ে মতিউর রহমানের স্বজনরা থানায় এসে তাকে চিহ্নিত করেন।

তিনি আরও বলেন, নিহতের গলায় আঘাতের চিহ্ন ও মুখে রক্ত জমাট ছিল। ধারনা করা হচ্ছে, গত রাতের কোনো এক সময় তাকে হত্যা করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহিদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন।