শেরপুরে মিথ্যে সংবাদ পরিবেশন এর প্রতিবাদে সংবাদ সম্মেলন

মেহেদী হাসান শামীম, শেরপুর প্রতিনিধি: শেরপুরে একটি বেসরকারি টিভি চ্যানেলে সদর উপজেলার চর পক্ষীমারী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আকবর আলী তার বিরুদ্ধে মিথ্যে তথ্যের ভিত্তিতে সংবাদ পরিবেশন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন। তিনি আজ সোমবার ১ জানুয়ারি দুপুরে শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন করেন।

এ সময় তিনি তার বিরুদ্ধে আনীত জমি দখলের বিষয়ে দলিল-দস্তাবেজসহ বিভিন্ন কাগজপত্র উপস্থাপন করে মৌখিক বক্তব্যে বলেন, সম্প্রতি একটি বেসরকারি টিভি চ্যানেলে আমার বিরুদ্ধে শেরপুর-জামালপুর সড়কের চরপক্ষিমারি ইউনিয়নের সাতপাকিয়া গ্রামের ব্রহ্মপুত্র নদীর উপর ব্রিজের পাশেই জমি দখল করে মার্কেট ও ঘরবাড়ি নির্মাণের মিথ্যে অভিযোগ তোলা হয়। বাস্তবে আমি আমার রেকর্ডকৃত জমিনের উপরেই মাটি ভরাট করে স্থাপনা করেছি। সড়ক ও জনপদ বিভাগের সড়কের নির্ধারিত সীমানা ছেড়েই তা করা হলেও ওই গণমাধ্যমে আমার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ আনা হয়েছে।

তিনি আরো বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে কাজ করায় একটি মহল আমাদের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ এনে হয়রানি করা এবং আমার ভাবমূর্তি ক্ষুন্ন করছেন।

সংবাদ সম্মেলনে চেয়ারম্যান আকবর আলীর সাথে তার ছেলে মাসুদ রানা এবং যার মিথ্যে বক্তব্য উপস্থাপনা করা হয়েছিলো সেই নওশের আলী উপস্থিত ছিলেন।

নওশের আলী বলেন, তিনি কখনও আকবর আলীর বিরুদ্ধে জমি দখলের বিষয়ে কোন গণমাধ্যমকে কোন সাক্ষাতকার দেইনি।