শেরপুরে নির্মাণাধীন শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম পরিদর্শন করলেন হুইপ আতিক

তারিকুল ইসলাম, শেরপুর প্রতিনিধি : শেরপুর জেলা শহরের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামের ৩৭ কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীন কাজ ২৩ ডিসেম্বর শনিবার সকাল ১১টায় শেরপুর সদর-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক পরিদর্শন করেন। এসময় তিনি ঠিকাদারী প্রতিষ্ঠান কর্তৃপক্ষে সাথে কাজের গুণগতমান সম্পর্কে কথা বলেন।

শেরপুর জেলা শহরের পার্শ্বে গড়ে ওঠা শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামটি ইনডোর স্টেডিয়ামসহ একটি পূর্ণাঙ্গ আধুনিক স্টেডিয়াম বাস্তবায়ন করতে জাতীয় ক্রীড়া পরিষদের মাধ্যমে ৩৭ কোটি টাকা ব্যয়ে স্টেডিয়ামের কাজ দ্রুত এগিয়ে যাচ্ছে। শনিবার সকালে হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক স্টেডিয়ামের নির্মাণাধীন কাজের মান এবং উন্নয়নের খোঁজ নিতে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম চত্বর পরিদর্শন করেন।

এসময় হুইপ আতিক উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, ৩৭ কোটি টাকা ব্যয়ে ইনডোর স্টেডিয়ামসহ শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামটি একটি স্বয়ংসম্পন্ন আধুনিক স্টেডিয়াম বাস্তবায়িত হলে এখানে আন্তর্জাতিক ম্যাচ অনুষ্ঠিত হওয়ার যোগ্যতা রাখে। এছাড়াও স্কুল কলেজের শিক্ষার্থীরা লেখা-পড়ার পাশাপাশি এই স্টেডিয়ামে আসলে খেলাধুলার প্রতি তাদের আগ্রহ বাড়বে এবং এখান থেকেই তৈরী হবে ভালো খেলোয়াড়। আগামী দিনে এসব খেলোয়াড়রা জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়াঙ্গণে অংশ নিবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

স্টেডিয়ামে পরিদর্শনের সময় অন্যান্যদের মধ্যে সাবেক পৌর চেয়ারম্যান ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব লুৎফর রহমান মোহন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. সুব্রত দে ভানু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও প্রেস ক্লাব সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, জেলা আওয়ামী লীগ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ আনিসুর রহমান, হুইপ তনয়া ডাঃ শারমিন রহমান অপি ও সাদিয়া রহমান অমি, শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নজরুল ইসলাম, শেরপুর সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত, আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।