শেরপুরে আ.লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : শেরপুরে বিএনপি জামাতের ডাকা হরতাল, অবরোধ, আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে আ.লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৯ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার লছমনপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কুসুমহাটি বাজারের শেরপুর-জামালপুর-ঢাকা মহা সড়কের পাশে সরকারের শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির ছিলেন সদর-১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন ছানু।

ছানোয়ার হোসেন ছানু বলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও টানা ৫ বারের সাংসদ ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক কে ইঙ্গিত করে জননেত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ করে বলেন, আমাদের সদর-১ আসনে বিগত ২৫ বছর যাবত যিনি নৌকা চালাচ্ছেন তিনি নৌকা নিয়ে বহু আজে-বাজে কাজ করেছেন। তাই দয়া করে এইবার নৌকার মাঝি পরিবর্তন করে একবার আমাকে নৌকার মাঝি হওয়ার সুযোগ দিন। কারণ, সারা দেশে যে উন্নয়ন হয়েছে সে তুলনায় শেরপুর সদর উপজেলায় একটি মাত্র ইউনিয়নে উন্নয়ন হয়েছে। আর বাকী সব এলাকায় আশানুরূপ উন্নয়ন হয়নি।

তিনি আক্ষেপ করে আরও বলেন, আমাদের নেতা আমি মনোনয়ন চাওয়ায় আমাকে হত্যার পরিকল্পনা করছে। যাতে করে এ আসনে যেন নৌকার মনোনয়ন চাওয়ার নেতা না থাকে।

জেলা আওয়ামীলীগের সাবেক উপ দপ্তর সম্পাদক স্থানীয় আওয়ামীলীগ নেতা আবুল হোসেন রাসেলের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে জেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি সামছুন্নাহার কামাল, আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, এ্যাডভোকেট মোছাদ্দেক ফেরদৌসী, জেলা কৃষক লীগের সভাপতি আব্দুল কাদের, জেলা যুবলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল হাই, সাবেক চেয়ারম্যান সেলিম মিয়া, আওয়ামীলীগ নেতা সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বায়োজিদ হাসান, সুভ্রত দে ভানু, কানু চন্দ্র, জয়েন উদ্দিন মাহমুদ জয়সহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।