শিবালয় ওসি ফিরোজ কবীরের দুরদর্শিতায় নিখোজের সন্ধান

শিবালয় (মানিকগঞ্জ) সংবাদদাতাঃ বিভিন্ন কর্মদক্ষতা ও বিচক্ষন দুরদর্শিতার আবার স্বাক্ষ রাখলেন নিখোঁজ মিম কে উদ্ধার করে ওসি শিবালয় ফিরোজ কবীর। শরীয়তপুরের নিখোঁজ মিম আক্তার (২০) কে উদ্ধার করেছে মানিকগঞ্জ জেলা শিবালয় থানা পুলিশ।

জানা যায়, মানসিক ভারসাম্যহীন অবস্থায় এলোমেলো ঘোরাঘুরি কথাবার্তায় স্থানীয় মহাদেবপুর বাজার এলাকার মানুষের সন্ধেহ হয়। খবর পেয়ে পুলিশ উদ্ধার করে সন্ধানে বিভিন্ন প্রচেষ্টায় কৌশলে শিবালয় থানার অফিসার ইনচার্জ আইজিপি ব্যাচ প্রাপ্ত গোল্ড মেডেলিষ্ট মোঃ ফিরোজ কবীর নাম ঠিকানা বের করে নিকট আত্নীয়স্বজনদের হাতে তুলে দিতে সক্ষম হন।

এসময় গতকাল বিকেলে মিম আক্তার কে তার দুই মামার নিকট বুঝে দেন। মিম আক্তার শরীয়তপুর জেলার ডামুড্যার বড় নওগাঁও গ্রামের মিলন বেপারীর মেয়ে। উল্লেখ্য আড়াই মাস আগে নিখোঁজ হওয়া মিম আক্তারের একটি শিশু সন্তান রয়েছে। মিম আক্তার এর স্বামী রনি মুন্সি জানান গত রমজানে বাবার বাড়ী থেকে নিখোজ হওয়ার পর থেকে দীর্ঘ্যদিন বহু খোজাখুজি করে না পেয়ে ভেবেছিলাম বেঁচে নেই। ওসি ফিরোজ কবীর বলেন, জনগনের সেবা,দায়িত্ব কর্তব্যে নিষ্ঠা, জবাব দিহিতা আত্ননিয়োগেই আমার ভ্রত।

তিনি আরও বলেন মিমের সন্ধানে সকলে যখন ব্যার্থ তখন আল্লাহ্ রব্বুল আলামিনের মেহেরবানীতে আমি মিমকে উদ্ধার করেছি। আমি আল্লাহ্র দরবারের কোটি কোটি শুকরিয়া আদায় করি। মিম এর আত্নীয় স্বজনরা ওসি ফিরোজ কবীরকে প্রান ভরে দোয়া করে তার ও তার পরিবারের স্বু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছে।