শাশুড়ির সঙ্গে শুভশ্রীর সম্পর্ক

বিনোদন ডেস্ক: বিয়ে হয়েছে বেশ কিছুদিন হয়ে গেলো। এরপর সংসার ও ক্যারিয়ার দুটি নিয়েই সমান ব্যস্ততায় রয়েছেন রাজ-শুভশ্রী। অল্পদিনের মধ্যেই মুক্তি পাচ্ছে রাজ চক্রবর্তী পরিচালিত সিনেমা ‘পরিণীতা’। পরিচালক রাজ চক্রবর্তীর এই সিনেমায় একেবারে অন্যরকম লুকে দর্শকদের সামনে হাজির হচ্ছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বিয়ের পর এই প্রথম সিনেমায় দেখা যাবে শুভশ্রীকে। যা নিয়ে ইতিমধ্যেই উচ্ছ্বসিত রাজ-ঘরণী।

টলিউডের এই প্রথম সারির নায়িকা এখন ‘পরিণীতা’র প্রমোশন নিয়ে ব্যস্ত। এরই মধ্যে নতুন বউ-এর সাজে দেখা গেল শুভশ্রীকে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বেশ কিছু ছবি শেয়ার করেন নায়িকা। যেখানে তাকে লাল, সাদা শাড়িতে দেখা গেছে। সাদা-লাল শাড়ির সঙ্গে হাতে শাখাও দেখা যাচ্ছে শুভশ্রীর। সেই সঙ্গে রয়েছে তার কপালে টিপ এবং সিঁথিতে সিঁদুর। একেবারে ঘরোয়া লুকে নায়িকাকে দেখে উচ্ছ্বসিত ভক্তরাও।

শুভশ্রীর পাশাপাশি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রাজ চক্রবর্তীও স্ত্রীর একটি ছবি শেয়ার করেন। যেখানে শুভশ্রীর সঙ্গে দেখা যাচ্ছে রাজ চক্রবর্তীর মাকে। শাশুড়ির সঙ্গে শুভশ্রীর সম্পর্ক যে মা-মেয়ের মতো, তা এই ছবি থেকেই স্পষ্ট বোঝা যায়।