শাকিব খান এবার ‘ভ্যাকসিন চ্যাম্পিয়ন’

 

এই আমার দেশ ডেস্ক

করোনা ভ্যাকসিন গ্রহণে উৎসাহ দিতে নিয়ে বিশেষ প্রচারণায় নেমেছে জাতিসংঘের শিশু উন্নয়ন ও নিরাপত্তাবিষয়ক সংস্থা ইউনিসেফ বাংলাদেশ। এবার ‘ভ্যাকসিন চ্যাম্পিয়ন’ হিসেবে ঘোষণা করা হলো ঢালিউড সুপারস্টার শাকিব খানের নাম।

২৪ এপ্রিল থেকে শুরু হওয়া টিকাদান সপ্তাহের আজ শেষ দিন। সংস্থাটি তাদের ফেসবুক পেজে শাকিব খানের একটি স্থিরচিত্র শেয়ার করে লিখেছে, ‘বাংলাদেশের সর্বপ্রিয় অভিনেতা এবং একজন সম্মানিত প্রযোজক শাকিব খান। তার আরও একটি পরিচয় আছে, তিনি প্রকৃত অর্থে একজন দায়িত্ববান নাগরিক। সঠিক সময়ে করোনাভাইরাস টিকা নিয়ে তিনি নিজের ও নিজ কমিউনিটির সুরক্ষা নিশ্চিত করেছেন। এই বিশ্ব টিকাদান সপ্তাহে ইউনিসেফের ভ্যাকসিন চ্যাম্পিয়ন হয়ে তিনি আপনাকেও আহ্বান জানাচ্ছেন; সঠিক সময়ে আপনার এবং সন্তানের টিকাদান নিশ্চিত করুন।’

করোনা টিকার প্রথম ডোজ দেওয়ার শেষ দিনে টিকা নিয়েছেন শাকিব খান। তার অনেক আগে টিকা নেওয়ার ইচ্ছা থাকলেও ঢাকার বাইরে পাবনায় ছবির শুটিংয়ে ব্যস্ত থাকার কারণে টিকার প্রথম ডোজ নিতে দেরি হয়ে যায়। পাবনাতে তিনি ‘অন্তরাত্মা’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন। শুটিং শেষ হতেই দেশে শুরু হয় লকডাউন। সড়ক পথে ঢাকায় ফিরেই সরাসরি হাসপাতালে গিয়ে করোনার টিকা নেন তিনি।

এর আগে ভ্যাকসিন চ্যাম্পিয়ন হিসেবে প্রতিষ্ঠানটি তাদের ফেসবুক পেজে বিদ্যা সিনহা মিম, মেহ্‌জাবীন চৌধুরী, টয়া, সাফা কবির, সাবিলা নূর, নাবিলাসহ বেশ কয়েকজন তারকাকে নিয়ে পোস্ট দিয়েছে। এই তালিকায় দেখা গেছে আরিফিন শুভর নামও।