লাকসামে চেয়ার মার্কার গণসংযোগ

রিমু আফরাতুল কুমিল্লা জেলা প্রতিনিধি:
২৫৭- কুমিল্লা ৯ লাকসাম – মনোহরগঞ্জ আসনে জাতীয় সংসদ নির্বাচনে ইসলামিক ফ্রন্ট মনোনীত প্রার্থী মীর মোঃ আবু বাকার ২১ডিসেম্বর মনোহরগঞ্জের আশিরপাড় বাজার, ইছাপুরা বাজার ও হামিরাবাগ বাজারে এবং ২০ ডিসেম্বর লাকসাম দৌলতগঞ্জ বাজারে চেয়ার মার্কার ভোট চেয়ে গণসংযোগ করেছেন।

১৮ ডিসেম্বর প্রতীক পেয়ে ১৯ ডিসেম্বর লাকসাম পশ্চিমগাঁও গাজী সাহেবের মাজার জিয়ারতের মাধ্যমে তিনি গণসংযোগ শুরু করেছিলেন। সংসদ সদস্য প্রার্থী মীর মোহাম্মদ আবু বাকার এর সাথে গণসংযোগে অংশ নেন ইসলামিক ফ্রন্ট কুমিল্লা জেলা শাখার সাধারণ সম্পাদক মুফতি মহিন উদ্দিন আযমী, ছাত্র সেনা কুমিল্লা জেলা সাধারণ সম্পাদক মোঃ তুহিন, জেলা যুব ফ্রন্ট এর সাধারণ সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ লাকসাম উপজেলা শাখার যুগ্ন আহবায়ক আলহাজ্ব আবুল কাশেম, ছাত্রসেনা লাকসাম উপজেলা শাখার সাবেক সভাপতি মাওলানা আলাউদ্দিন, মুফতি মোঃ আরিফুর রহমান ও মাওলানা জহিরুল ইসলাম প্রমুখ।

৩০ ডিসেম্বর লাকসাম উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ইসলামিক ফ্রন্ট মনোনীত চেয়ার প্রতীকের প্রার্থী মীর মোঃ আবু বাকার মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। ২০১৮ সালের নির্বাচনেও তিনি জাতীয় সংসদ সদস্য পদে চেয়ার প্রতীকের প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন। জনগণের স্বার্থে এবং কোরআন সুন্নার আলোকে ইসলামের পক্ষে কথা বলার জন্য ২০২৪ সালের ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে চেয়ার মার্কায় ভোট চেয়ে তিনি ওই গনসংযোগ করছেন।