রাস্তায় লোহার বেরিয়ার, পূবাইলে জনদুর্ভোগে চরমে‌, ঘটতে পারে দূর্ঘটনা

আলিফ আরিফা, গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর মহানগরের পূবাইল থানাধীন ৪০নং ওয়ার্ডের ইছালী এলাকায় লোহার বেরিয়ার দিয়ে রাস্তা প্রতিবন্ধকতা সৃষ্টি।

গাড়ী চলাচলে বাধাগ্রস্থসহ জনদুর্ভোগে চরমে। যে কোনো সময় ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা। মঙ্গলবার সকালে সরজমিনে দেখা যায়, গাজীপুর -পূবাইল সড়কের ইছালী বাজারসহ ওই বাজারের পশ্চিম পাশে নিচু করে দুইটি লোহার বেরিয়ার দেওয়া হয়েছে। এতে করে মালবাহী ট্রাক ও যাত্রীবাহী গাড়ী চলাচল করতে পারছে না। তাতে করে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে জনসাধারণের।

এ রাস্তা দিয়ে প্রতিদিন কয়েক শতাধিক গার্মেন্টস মালামাল সরবরাহকারী, কাঁচামালবাহী গাড়ীসহ দেশের উন্নয়নে কাজে ব্যবহৃত বিভিন্ন ধরনের ছোট বড় গাড়ি চলাচল করতো। রাস্তায় প্রতিবন্ধকতার কারণে চরম বিপাকে পড়তে হয়েছে বিভিন্ন এলাকার লোকজনদের।
এ বিষয়ে গাজীপুর সিটি কর্পোরেশন আঞ্চলিক -২ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা শাহরিন মাধবী বলেন গাড়ি চলাচলের বিঘ্ন হচ্ছে। বিষয়টি আমার জানা ছিল না আপনাদের মাধ্যমে শুনেছি। যথাযথ
ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ঘটনায় এলাকাবাসী, গার্মেন্টস মালিক, শ্রমিকসহ গাড়ী চালকদের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে। চালক আমিনুল ইসলাম রাস্তা বন্ধ করে দেওয়ায় উচু গাড়ী নিয়ে যেতে পারছি না। এতে করে প্রায় ৬ কিলোমিটার রাস্তা ঘুরে আসতে আমাদের অনেক সময় ব্যয় হয়। এমনকি থানা পুলিশের গাড়িও যেতে পারছে না ঐ রাস্তা দিয়ে।

এ ব্যাপারে অভিযুক্ত ৪০নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম খান বিকির মুঠোফোনে ফোন দিয়ে জানতে চাইলে তিনি বিষয়টি এড়িয়ে গিয়ে ফোন কেটে দেন।