রানীশংকৈলে আইনশঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

পেয়ার আলী: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা হলরুমে বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকালে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে এদিন সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার রকিবুল হাসানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।

এ ছাড়াও অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সইদুল হক,মহিলা- ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, ওসি সোহেল রানা,সমাজ কল্যান কর্মকর্তা আব্দুর রহিম,শিক্ষা অফিসার রাহিম উদ্দীন,মুক্তিযোদ্ধা হবিবর রহমান,মহিলা বিষয়ক কর্মকর্তা গোলাম রব্বানি, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যাগণ প্রমূখ।

এ সময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ রানীশংকৈল প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল ইসলাম এবং সাবেক সাধারণ সম্পাদক প্রভাষক সফিকুল ইসলাম শিল্পী ,বাংলাদেশ প্রেসক্লাব রানীশংকৈল শাখার সভাপতি পেয়ার আলী ও যুগ্ম সম্পাদক মুরসালিন প্রমুখ।

সভায় বক্তারা উপজেলার বিভিন্ন রাস্তায় জ্যাম, মাদক সেবন বৃদ্ধি, রামরাই দিঘীতে ছোট ঘটনাকে কেন্দ্র করে উদ্ভট ছেলেদের বিশৃঙ্খলা সৃষ্টি, রাতে বখাটে ছেলেদের স্বর্প স্টাইলে বাইক চালানো পৌরসভাসহ উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতির বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয় এবং এগুলো কিভাবে সমাধান করা যায় সে বিষয়ে মতামত প্রকাশ করেন।