রাঙ্গাবালীতে বাসেদ সিমনের আগমনে এলাকাবাসীর আনন্দ মিছিল ও শুভেচ্ছা বিনিময়

পটুয়াখালী প্রতিনিধি :
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নে বাসেদ সিমনের আগমনে এলাকাবাসীর আনন্দমিছিল ও শুভেচ্ছা বিনিময়। রাঙ্গাবালী উপজেলার কৃতি সন্তান বিশিষ্ট শিল্পপতি সবুজছায়া আবাসন প্রকল্পের চেয়ারম্যান,কেন্দ্রীয় আওয়ামী বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক,বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য ও রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য বাসেদ সিমনের আগমনে এলাকায় আনন্দ মিছিল ও শুভেচ্ছা বিনিময় করেন স্থানীয় জনগণ।

ইতিমধ্যেই তিনি আগামী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হিসাবে নিজের নাম ঘোষণা দিয়েছেন। তিনি আজ সকালে ঢাকা থেকে লঞ্চযোগে নিজ নির্বাচনী এলাকায় আসেন। এ সময় তাকে শুভেচ্ছা যানাতে লঞ্চঘাটে ভির করেন বিভিন্ন পর্যায়ের মানুষ। পরে তিনি লঞ্চথেকে নেমে সবার উদ্দ্যেশ্যে শুভেচ্ছা বক্তব্য দেন।

এসময়ে তিনি বলেন আমি আপনাদের সন্তান আমি চাই আপনাদের ভালবাসা নিয়ে এগিয়ে যেতে। আমাকে আপনারা নির্বাচিত করলে আমি আপনাদের সাথে নিয়ে দেশের উন্নয়নে কাজ করব। পরে মটরসাইকেল যোগে তার বাসভবন প্রিয়ন্তি রিসোর্ডে এসে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। তিনি নির্বাচিত হলে উপজেলার বিভিন্ন অসমাপ্ত উন্নয়ন মূলক কাজকে মাননীয় দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী মহিববুর রহমান মহিব এর সাহায্য নিয়ে এগিয়ে নিয়ে যাবেন বলে আশা ব্যক্ত করেন।

এ সমায়ে উপস্থিত ছিলেন বড়বাইশদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ হোসেন, বড়বাইশদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কবির পহলান, বাসেদ সরদার টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান যুবরাজ, রাঙ্গাবালী উপজেলা যুবলীগ নেতা ডিউক মল্লিক, ইউপি সদস্য আবু জাফর মৃধা, এছাড়াও আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন অংঙ্গসংগঠণের নেতাকর্মীরা।