রংপুরে এসএসসি-৯৭ ও এইচএসসি-৯৯ ব্যাচের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ রংপুরে এসএসসি-৯৭ ও এইচএসসি-৯৯ ব্যাচের বন্ধুদের অংশগ্রহণে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার নগরীর কামাল কাছনায় রুপকথা থিমপার্কে ইফতার ও দোয়া মাহফিলে এসএসসি-৯৭ ও এইচএসসি-৯৯ ব্যাচের রংপুর বিভাগের বন্ধুদের উপস্থিতি এক মিলন মেলায় পরিণত হয়।

বিকাল ৫টা থেকেই প্রত্যেকে ইফতার মাহফিলে যোগ দিতে থাকে। এসময় এসএসসি-৯৭ ও এইচএসসি-৯৯ ব্যাচের প্রায় ৬শত বন্ধুর উপস্থিতিতে ইফতার মাহফিলটি প্রাণবন্ত হয়ে উঠে। ইফতারের পূর্বে উপস্থিত সকলে দোয়া কামনার মাধ্যমে ইফতারের সূচনা হয়।

দেশের বিভিন্ন স্থানে পেশাগত দায়িত্বে থাকার পরও রমজানে একদিন প্রত্যেকে ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন। ইফতারের পূর্বে সকলের সাথে সৌজন্য সাক্ষাত ও দীর্ঘদিনের জমে থাকা আড্ডা এক বাড়তি অনুভূতির প্রকাশ পায়।

এসএসসি-৯৭ ও এইচএসসি-৯৯ ব্যাচের রংপুর বিভাগীয় কমিটির আহবায়ক ডাঃ মোস্তফা আলম বনি অনুভূতি প্রকাশ করতে গিয়ে জানান, আমরা ফেসবুক ভিত্তিক অনলাইন প্লাটফর্ম। কিন্তু আমরা এই অনলাইন প্লাটফর্মটাকে ফিজিকালী রুপ দিয়েছি। রংপুর বিভাগের ৮ জেলার ৫৮ উপজেলার বন্ধুরা নানা প্রতিবন্ধকতা থাকা সত্ত্বেও আমরা চেষ্টা করি বছরের অন্তত একটি দিন সকল বন্ধু-বান্ধব এক সাথে উপভোগ করার। তাই প্রতিবছরের ন্যায় এবারও ইফতার মাহফিলের আয়োজন করেছি।

ইফতার মাহফিলে এসএসসি-৯৭ ও এইচএসসি-৯৯ ব্যাচের রংপুর বিভাগীয় কমিটির সদস্য সচিব হাফিজার রহমান রিংকু, এডমিন প্যানেল সদস্য মাসুদ রানা, মোজাহারুল হান্নান ফারুক, রওশন বিউটি, রিয়াজ উদ্দিন মাসুম, শফিকুল কবির রানা, রাসেল মাহমুদসহ বিভাগের সকল বন্ধুরা অংশ নেয়।