যশোর-২ আসনে গণমানুষের ভালবাসার শতস্পর্শে নৌকা প্রতিকে ভোট চাইছেন গিলবার্ট নির্মল বিশ্বাস

নিজস্ব প্রতিবেদকঃ ৮৬ যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনে গণমানুষের ভালবাসার শতস্পর্শে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় প্রতিক ‘নৌকা’ মার্কায় ভোট চাইছেন গঙ্গানন্দপুর ডিগ্রী কলেজের সম্মানিত সভাপতি, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের, ঝিকরগাছা উপজেলার সভাপতি গিলবার্ট নির্মল বিশ্বাস। প্রায় তিন বছর যাবৎ চৌগাছা-ঝিকরগাছা আসনে প্রতিটা স্থানে দলীয় নেতাকর্মীদের নিয়ে পূর্বের বছরের ন্যায় এবারও সনাতন ধর্মাবলীদের শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে ক্রমাগতই ঝিকরগাছা ও চৌগাছা উপজেলার ৯৯টি পূজা মন্ডপ পরিদর্শন করে সরকারের অধিনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সারাদেশে আওয়ামীলীগের উন্নয়নের বার্তা জনগণের মধ্যে পৌছানোর জন্য উন্নয়ন চিত্রের হ্যান্ডবিল জনসাধারণের দোরগোড়ায় পৌছায় দিয়েছেন। তিনি যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী হয়েও ‘নৌকা যার, আমরা তার’ এই স্লোগানকে সামনে রেখে বিভিন্ন সময়ে নতুন আঙ্গিকে ব্যতিক্রম ধারায় সরকারের উন্নয়নে কর্মকান্ড নিয়ে দুর্বার গতিতে কাজ করে এগিয়ে চলেছেন বলে স্থানীয় নেতাকর্মীরা তাদের মনোভাব প্রকাশ করেছেন।

ঝিকরগাছা পৌর যুবলীগের যুগ্ম আহব্বায়ক আলিমুল ইসলাম মৃধা, সদর ইউনিয়ন যুবলীগের আহবায়ক শাহীন কবির, উপজেলা কৃষকলীগের সাংগাঠনিক সম্পাদক মন্টু হোসেন, স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক ও গঙ্গানন্দপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শফিকুল ইসলাম, সহ দপ্তর সম্পাদক জোহান সরকার, সদস্য আব্দুস সবুর খান, ঝিকরগাছা উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক মৃনাল কান্তি দত্ত, সাংগঠনিক সম্পাদক ফিলিপ রমেশ বিশ্বাস, নিরাঞ্জন বিশ্বাস, ইউপি সদস্য আশরাফুল আলম, চৌগাছার সিংহঝুলী ইউনিয়ন আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক আশিক মল্লিক, সদর ইউনিয়ন ৯ নং ওর্য়াড যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সদর ইউনিয়ন যুবলীগ নেতা শাহিন হোসেন, ইয়াসিন আলী, মাসুদ হোসেন, চৌগাছা উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য হাসিবুল হাসান শান্ত, ছাত্রলীগ নেতা শাহিন, বাবুল, নয়ন, রয়েল, স্থানীয় নেতৃবৃন্দ সহ আরো অনেকে।

সংবাদকর্মীদের সাথে গিলবার্ট নির্মল বিশ্বাসের দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, দেশের উন্নয়নের ধারা বজায় রাখতে আওয়ামী লীগের সরকার কি করেন নি? বাংলাদেশ আওয়ামী লীগ এ দেশের উন্নয়নকে সব সময় সবচেয়ে বেশি গুরুত্ব দিয়েছে। এজন্যই বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দায়িত্ব গ্রহণ করেই ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশকে উন্নত দেশের কাতারে নিয়ে যাওয়ার লক্ষ্যমাত্রা নির্ধারণ করেন এবং বিভিন্ন মুখী কার্যক্রম হাতে নেন। তো মধ্যেই মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে শুরু হওয়া যে সকল কার্যক্রম সফলভাবে শেষ হয়েছে স্বপ্নের পদ্মা সেতু, মেট্রো রেল, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, মাওয়া এক্সপ্রেসওয়ে, বঙ্গবন্ধু স্যাটেলাইট, কালনা সেতু, সমুদ্রসীমা জয়, যুদ্ধাপরাধীদের বিচার, বিধবা ও বয়স্ক ভাতা প্রদান, বিনামূল্যে শিক্ষার্থীদের নতুন বই, কর্ণফুলী টানেল নির্মাণ, রপ্তানি আয় বৃদ্ধি, ইউনিয়ন ডিজিটাল তথ্য সেবা কেন্দ্র, রাস্তাঘাট উন্নয়ন, শতভাগ বিদ্যুৎ, বৈদেশিক মুদ্রার রিজার্ভ বৃদ্ধি, নারীর ক্ষমতায়ন, জঙ্গি দমন, ছিটমহল সমস্যার সমাধান, মাতৃত্বকালীন ছুটি বৃদ্ধি, যশোর বেনাপোল মহাসড়কের চার লেনে উন্নতিকরণ সহ দেশব্যাপী উন্নয়ন কার্যক্রম। তিনি আরো বলেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কার বিকল্প নাই। বাংলাদেশের উন্নয়নের ধারা বজায় রাখতে নৌকা মার্কায় ভোট দিন এবং সবাই এক হয়ে বলুন শেখ হাসিনার সরকার, বারবার দরকার, উন্নয়নের সরকার, শেখ হাসিনা সরকার।

ঝিকরগাছা থানার ওসি সুমন ভক্ত কর্মদক্ষতায় জেলার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত

যশোরের ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন ভক্ত তার কর্মদক্ষতায় সেপ্টেম্বর/২৩ মাসে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছে। থানা পুলিশের অভিযানে সেপ্টেম্বর মাসে ৪টি বড় ও ৬টি ছোট স্বণের বার উদ্ধারসহ ২জন চোরাকারবারিকে গ্রেফতার করায় বৃস্পতিবার (২৬ অক্টোবর) তিনি পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে স্বীকৃতি স্বরূপ সম্মাননা ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কার তুলে দেন পিবিআই যশোরের পুলিশ সুপার রেশমা শারমিন ও পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম(বার), পিপিএম।
কর্মদক্ষতায় সেপ্টেম্বর/২৩ মাসে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়ায় ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন ভক্ত বলেন, যশোর জেলার সম্মানিত পুলিশ সুপারের বলিষ্ঠ নেতৃত্বসহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সার্বিক দিকনির্দেশনায় ও থানায় কর্মরত সকল ফোর্সের সম্মিলিত প্রচেষ্টায় আন্তরিকতা, দক্ষতা ও পেশাদারিত্বের সাথে সরকারি দায়িত্ব পালন করার জন্যই তিনি শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হয়েছি বলে আমি মনেকরি। যার জন্য আমি সকল অফিসার ফোর্সদেরকে আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন। এছাড়াও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সকল ঊর্ধ্বতন কর্তৃপক্ষের প্রতি। ঝিকরগাছা থানা পুলিশ ভবিষ্যতেও আইন-শৃঙ্খলা সমুন্নত রেখে জনগণকে আইনানুগ সেবা প্রদানের লক্ষ্যে তিনি বদ্ধ পরিকর।

উল্লেখ্য একই অনুষ্ঠানে ঝিকরগাছা থানার এসআই (নিঃ) মোঃ মোকলেছুজ্জামানকে ভাল কাজের স্বকৃতি স্বরূপ হিসেবে পুরস্কার প্রদান করা হয়েছে।