যশোরের শার্শা সীমান্তে বিজিবি’র পৃথক অভিযানে ভারতীয় মালামাল ও মাদকসহ আটক-১

এস এম মারুফ, বেনাপোল থেকেঃশার্শা সীমান্ত থেকে পৃথক অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় মাদক, কসমেটিক্স মোটরসাইকেল সহ এক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। আটক ইউসুফ বেনাপোল পোর্টথানার গয়ড়া গ্রামের মৃত কামরুজ্জামানের ছেলে।

সোমবার (২৩ ডিসেম্বর) খুলনা (২১ বিজিবি) ব্যাটালিয়ন এর অধীনস্থ পাঁচভুলাট, পুটখালী, গোগা ও দৌলতপুর বিওপি’র টহল দল পৃথক দিনভর অভিযান চালিয়ে শার্শা থানাধীন পাঁচভুলাট রাজ্জাকের মোড় নামক স্থান হতে ইউছুপকে ৯৬ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ০১টি মটর ভ্যানসহ আটক করে।

অপরদিকে, পুটখালী ক্যাম্পের বিজিবি সদস্যরা বারপোতা মাঠের মধ্য থেকে ভারতীয় কবির জর্দ্দা ৫৪ কৌটা, বালুরমাঠ আমবাগানের মধ্য থেকে ভারতীয় ফেন্সিডিল ৫০ বোতল, খামারপাড়া থেকে ভারতীয় বাংলা মদ ৬০ বোতল, খাটালের নিকট থেকে ৩৮ বোতল ফেন্সিডিল ও উত্তরপাড়া বাঁশবাগানের মধ্য থেকে ফেন্সিডিল ৪০ বোতল ও ০১ টি বাইসাইকেল আটক করে।

এছাড়া, দৌলতপুর, গোগা, পাঁচভুলাট থেকে বিভিন্ন প্রকার জুতা ৭৫ জোড়া, দুলহান কেশকালার ৯০ বোতল তেল, ভারতীয় হলি রং ২৯ কেজি, পাঁচভুলাট মেহরুনা হাবিবা হাফিজিয়া মাদ্রার পাশে পাকারাস্তার উপর থেকে ০১টি ডিসকভার মোটরসাইকেল আটক করে।

খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) পরিচালক অধিনায়ক মোহাম্মদ মনজুর-ই-এলাহী (পিএসসি) জানান, আটককৃত আসামীকে মাদকদ্রব্য এবং মটর ভ্যানসহ শার্শা থানায় সোপর্দ করা হয়েছে এবং অন্যান্য মালামাল বেনাপোল কাস্টমস হাউজে জমা করা হয়েছে বলেও তিনি জানান।