যশোরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন ; তিন দিন পর কবর থেকে মরদেহ উত্তোলন

উৎপল ঘোষ, (ক্রাইম রিপোর্টার) যশোরঃ যশোরের শার্শায় বড় ভাইয়ের হাতে ছোট খুন হওয়ার তিন দিন পরে কবর থেকে মরদেহ উত্তোলন করেছে পুলিশ। আদালতের নির্দেশে মঙ্গলবার বেলা ১২টার সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও নিহতের পরিবারের সদস্যদের উপস্থিতিতে লাশ উত্তোলন করা হয়।

গত শুক্রবার (১০ জুলাই) আনুমানিক রাত ১১টার দিকে শার্শা উপজেলার জিরানগাছা গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে বড় ভাই রউফ ছোট ভাই জসিম উদ্দিনকে শ্বাসরোধে হত্যা করে । নিহত জসিম উদ্দিন জিরানগাছা গ্রামের মৃত কাশেম আলির ছোট ছেলে। এ ঘটনায় থানায় নিহতের বোন সুমি খাতুন বাদী শার্শা থানায় অভিযোগ দায়ের করলে প্রাথমিক জিজ্ঞেসাবাদের জন্য শনিবার বিকালে তিনজনকে গ্রেফতার করে পুলিশ। পরে দুইজনকে ছেড়ে দিয়ে ঘটনার মূলহোতা বড় ভাই আব্দুর রউফের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়। সেখানে হত্যার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলে বিজ্ঞ আদালত ছোট ভাই জসিম উদ্দিনের মরদেহ কবর থেকে উত্তোলনের জন্য আদেশ দেন।

এ সময় উপস্থিত ছিলেন নাভারণ সার্কেল এএসপি জুয়েল ইমরান, নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান, শার্শা থানার ওসি বদরুল আলম খান, পিবিআই কর্মকর্তা মিজানুর রহমান।