ময়মনসিংহে ডিবি’র অভিযানে ৬ মাদক ব্যবসায়ী আটক

ময়মনসিংহ থেকে মোহাম্মদ হজরত আলীঃ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র পৃথক অভিযানে ৬ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।গতকাল সমবার জেলার বিভিন্ন স্থানে এ অভিযান চালানো হয়।এ সময় আটককৃতদের কাছ থেকে ৬৫ পিস ইয়াবা ট্যাবলেট ২৫ গ্রাম হেরোইন ৮৫০ গ্রাম গাঁজা ও ৪ টি নেশা জাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়।

ডিবি’র ওসি শাহ কামাল আকন্দ জানান,ময়মনসিংহ পুলিশ সুপার শাহ আবিদ হোসেন,এর নির্দেশে ডিবি পুলিশ নিয়মিত মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে আসছে ।তারই ধারাবাহিকতায় ডিবি’র এসআই আব্দুল জলিল ও তার সঙ্গীয় ফোর্স নিয়ে ফুলবাড়িয়া উপজেলার সুরের পাড় এলাকায় অভিযান চালিয়ে ৫৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ২৫ গ্রাম হেরোইনসহ আল আমিন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে।সে সুরেরপাড় তাজিম উদ্দিনের ছেলে।অপর এক অভিযানে মুক্তাগাছার হায়দারপুর থেকে ১০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মো. পারভেজকে আটক করে। পারভেজ ফুলবাড়ীয়র তেলিগ্রামের বাসিন্দা। তার পিতার নাম এমদাদুল হক।

এদিকে এসআই জাহিদুল ইসলাম ওতার সঙ্গীয় ফোর্স নিয়ে বিভাগীয় শহরের পাট গুদাম এলাকায় অভিযান চালিয়ে হাজী কাশেম আলী কলেজের সামনে থেকে ৮৫০ গ্রাম গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী এবং এসআই শামীম আল মামুন শহরের রেলির মোড় এলাকায় অভিযান চালিয়ে ৪টি নেশা জাতীয় ইনজেকশনসহ রাসেল মিয়া নামে একজনকে আটক করেছে।আটককৃতদের পৃথক পৃথক মামলা হয়েছে।