মেহেরপুরে জাতীয় সমাজসেবা দিবস পালন

মেহেরপুর প্রতিনিধি: “উন্নত ও সমৃদ্ধির অগ্রযাত্রায়, দেশ গড়বো সমাজসেবায়” এই প্রতিপাদ্যে মেহেরপুরে র‍্যালী,আলোচনা সভা, সহায়ক উপকরন ও পুরস্কার বিতরণ মধ্য দিয়ে জাতীয় সমাজসেবা দিবস পালন করা হয়েছে।

সোমবার সকাল ১১ টায় মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনাতনে এই উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মেহেরপুর জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক কাজী কাদের মোঃ ফজলে রাব্বির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোহাম্মদ মোজাহিদুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সালাম, অতিরিক্ত পুলিশ সুপার আজমল হোসেন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন গাংনী উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, মেহেরপুর জেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদের সভাপতি প্রফেসর হাসানুজ্জামান মালেক, মুজিবনগর উপজেলা শিশু পরিবারের তত্ত্বাবধায়ক জাকির হোসেন।

পরে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে ৫০ জন প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র, সহায়ক উপকরন ও সমাজসেবা দপ্তরে কর্মরত কর্মকর্তাদের মাঝে সম্মাননা ক্রেস্ট ও পুরস্কার বিতরণ সহ মোটরসাইকেল প্রদান করা হয়। এর আগে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে শহরে একটি র‍্যালী বের করা হয়।