মেহেরপুরে ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মেহেরপুর প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মেহেরপুরে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে জেলা ছাত্রদলের উদ্যোগে শহরের বড় বাজার এলাকায় জেলা বিএনপি’র কার্যালয় প্রাঙ্গণে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়। ছাত্র সমাবেশের সভাপতিত্ব করেন জেলা ছাত্রদলের সহ-সভাপতি নাহিদ মাহবুব সানি।

এসময় তিনি বলেন, বর্তমানে দেশের অবস্থা অনেক সংকটান্নপূর্ন। নিত্যপন্যের লাগামহীন ঊর্ধ্বগতি, মানুষের ভোট ও স্বাধীনভাবে চলা এবং কথা বলার অধিকার হরণ ও গণতন্ত্র বিনষ্ট এবং বিচার বর্হিভূত হত্যা ও বিরোধী দলকে দমনের লক্ষে মিথ্যা মামলা, নির্যাতন, খুন ও গুম করছে। দেশের টাকা বিদেশে পাচার করে দেশকে তলাবিহিন ঝুড়িতে পরিণত করে ফেলেছে এই জুলুমবাজ ফ্যাসিস্ট সরকার। এখন জনগণের একটাই দাবী যে কোন মূল্যে এই রাতের অন্ধকারের সরকারকে বিতাড়িত করে গণতন্ত্র ফিরিয়ে আনা। আর এই আন্দোলনের সবাইকে রাজপথে থাকার আহ্বান জানান তিনি। যুবদল নেতা ও জিয়া মেহেরপুর জেলা শাখার সিনিয়র যুগ্ম আহবায়ক মনিরুল ইসলাম মনির সঞ্চালনায় ছাত্র সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,জেলা বিএনপির সহ-সভাপতি আলমগীর খান ছাতু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,জেলা বিএনপির যুগ্ম সম্পাদক অধ্যাপক ফয়েজ মোহাম্মদ। সমাবেশে অন্যদের মধ্যে জেলা বিএনপির সহ-সভাপতি ওমর ফারুক লিটন, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক সম্পাদক জাহাঙ্গীর আলম দুলাল, সদস্য ডা. খাইরুল,নেতা ইসমাইল হোসেন, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক ফরিদুল ইসলাম মিন্টু, সহ-সাংগঠনিক সম্পাদক লিটন উদ্দিন, সদর থানা ছাত্রদলের নেতা শাহানুর, নয়ন, জয়নাল, পৌর ছাত্রদল নেতা ফুর্তি হাসান, উজ্জল হাসান, মুজিবনগর উপজেলা ছাত্রদল নেতা ইয়াসিন আলী, ইদ্রিস সহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনার আগে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একটি মিছিল আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সমাবেশ স্থলে গিয়ে শেষ হয়।