মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ফরিদপুরের কৃতি সন্তান এসআই মোহাম্মদ ইমরান খান

নাদিম হায়দার, ব্যুরোচীই মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান থানায় ওয়ারেন্ট তামিল ও মাদক উদ্ধার, চোরাই মোটরসাইকেল উদ্ধার সহ চোর চক্রের সক্রিয় সদস্যদের গ্রেফতার, ভিকটিম উদ্ধার এবং নিয়মিত মামলার তদন্তে বিশেষ ভুমিকা রাখাসহ সার্বিক কার্যক্রমে মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছেন সিরাজদিখান থানার এসআই/ মোহাম্মদ  ইমরান খান ।
মেধাবী এই পুলিশ অফিসার ফরিদপুরের ভাংগা উপজেলার খাকান্দা গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ২০১৮ সালে ৩৬তম ব্যাচে ক্যাডেট এসআই হিসেবে পুলিশ একাডেমি, সারদা, রাজশাহীতে প্রশিক্ষণ সমাপ্ত করে বর্তমানে মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান থানায় কর্মরত আছে। সোমবার ২৫ অক্টোবর দুপুরে মুন্সীগঞ্জ জেলা পুলিশ লাইনে অনুষ্ঠিত অক্টোবর/২০২১ এর মাসিক কল্যান সভার হল রুমে শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হওয়ায় চৌকস পুলিশ অফিসার এসআই/ মোহাম্মদ ইমরান খানের হাতে পুরস্কার এবং সনদপত্র তুলে দেন মুন্সীগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব আব্দুল মোমেন (পি পি এম)।
এ সময় উক্ত সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জনাব সুমন দেব, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) জনাব মোঃ আদিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মিনহাজ-উল ইসলাম সহ জেলার অন্যান্য উর্ধতন অফিসারবৃন্দ।