মুন্সীগঞ্জে সুমনা হাসপাতালের উদ্যোগে বেতকা ইউনিয়নের ৪০ জন পল্লী চিকিৎসক কে নিয়ে ডাঃ মো. নাজমুল হাসানের চিকিৎসা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি, মুন্সিগঞ্জঃমুন্সীগঞ্জে বেতকা ইউনিয়নের পল্লী চিকিৎসকদের চিকিৎসা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সাধারণ রোগ ব্যাধী, রোগ নির্ণয় পদ্ধতি ও পল্লী চিকিৎসার মান উন্নয়ন লক্ষ্যে এই কর্মশালা আয়োজন করে সুমনা হাসপাতাল। বুধবার বেতকা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ৪০ জন পল্লী চিকিৎসকদের নিয়ে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত এই কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করেন ডা: সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ এণ্ড হাসপাতাল লিমিটেডের নিউরোলজি বিভাগের সহকারী অধ্যাপক ব্রেইন ও স্নায়ুরোগ বিশেষজ্ঞ ডাঃ মো. নাজমুল হাসান। কর্মশালাটি থেকে বিভিন্ন রোগ ব্যাধী সম্পর্কে অর্জিত জ্ঞান  লাভের মাধ্যমে প্রান্তিক পর্যায়ে গুনগত চিকিৎসা সেবা নিশ্চিত করা যাবে বলে জানিয়েছেন প্রশিক্ষনার্থীরা।

পল্লীচিকিৎসকদের সেবার গুনগত মান বৃদ্ধির লক্ষ্যেজেলার প্রত্যোকটি ইউনিয়নে এমন প্রশিক্ষনের আয়োজন করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন কর্মশালাটির প্রধান সমন্বয়ক ফারজান সুমন। নিজ জেলার মানুষের কাছে দায়বদ্ধতা থেকে এমন মানবিক কর্মসূচীতে নিজেকে নিয়োজিত রেখেমানবসেবার বার্তা পৌছে দিতে চায় ডাঃ মোঃ নাজমুল হাসান। কর্মশালা শেষে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়। প্রশিক্ষনার্থীদের হাতে সনদপত্র তুলে দেন বেতকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাচ্চু সিকদার,সুমনা হাসপাতালের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার ফারদিন মাহমুদ আলিফ, ভুবনগড়া যুব কল্যান কেন্দ্রের প্রতিষ্ঠাতা সভাপতি এবং কর্মশালাটির প্রধান সমন্বয়ক ফারজান সুমন, নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভির নির্বাহী সম্পাদক জিতু রায়, অপসোনিন ফার্মা লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তা রবিউল ইসলাম রাসেল এবং এরিয়া ম্যানেজার সাহিনুর রহমান।