মুক্তিপণের ৫০ লাখ টাকা না দেওয়ায় বাড়িওয়ালার ছেলেকে হত্যা

সাভার প্রতিনিধি: সাভারের আশুলিয়ায় বাড়িওয়ালার ছেলে রাজা (৯) নামের এক শিশুকে অপহরণ করে মুক্তিপণ দাবি করে ভাড়াটিয়া দম্পতি। সেই মুক্তিপণের টাকা না দেওয়া শ্বাসরোধ করে হত্যার পর বস্তাবন্দি করে চার তলা ভবনের ছাদ থেকে ফেলে দেয় অপহরণকারীরা। 

রোববার (২৮ মার্চ) রাতে   আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকায় কালাম মাদবরের বাড়িতে এ ঘটনা ঘটায় তার ভারাটিয়া দম্পতি।  

স্থানীয় সূত্রে জানাজায়, আজ সন্ধ্যায় কালাম মাদবরের বাড়ির দুই তলার এক ভারাটিয়া দম্পতি রাজাকে অপহরণ করে। পরে রাজার মুক্তিপণ হিসবে ৫০ লাখ টাকা দাবি করে অপহরণকারীরা।

 বিষয়টি নিয়ে এলাকার ভেতরে জানাজানি হলে ও টাকা দিতে দেরি হলে অপহরণকারীরা রাজাকে শ্বাসরোধ করে হত্যা করে  বস্তা বন্দি করে। পরে সেই বাড়ির চারতলা ছাদ থেকে রাজাকে মাটিতে ফেলে দেওয়া হয়। পরে তার মৃত্যু হয়। এ ঘটনার পর অপহরণকারী দম্পতির ভেতর স্বামী পালিয়ে গেলেও স্ত্রীকে আটক করে পুলিশকে খবর দেয় স্থানীয়রা৷  নিহত রাজা ওই এলাকার কালাম মাদবরের ছেলে৷ 

আটক লিজা আরিফুল ইসলামের স্ত্রী। আরিফুল ইসলাম বর্তমানে পলাতক রয়েছে। তিনি পাবনা জেলার আমিনপুর থানার ভাতশাল গ্রামের  আজিজ শেখ এর ছেলে৷ তারা কালাম মাদবরের বাড়ির দুই তলার ভারাটিয়া। 

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল আমিন  বলেন, খবর পেয়ে আমরা ঘটনা স্থলে এসেছি। নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। সেই সাথে আরিফের স্ত্রী লিজাকে আটক করা হয়েছে৷ বিষয়টি আইনানুগ ব্যবস্থা প্রক্রীয়াধীন রয়েছে।