মুক্তাগাছায় প্রবাসীর স্ত্রীকে গলা টিপে হত্যার অভিযোগ

ময়মনসিংহ থেকে মোহাম্মদ হজরত আলীঃ মুক্তাগাছা : জোৎস্না আরা নামে দ্ইু সন্তানের এক প্রবাসীর স্ত্রীকে গলা টিপে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার গভীর রাতে উপজেলার ঘোষবাড়ি গ্রামে। সে ওই গ্রমের সৌদি প্রবাসী আবু হানিফের স্ত্রী। নিহত জোৎস্না আরা পাঁচ মাসের গর্ভবতী ছিলেন। থানা পুলিশ ঘরের মেঝে থেকে তার লাশ উদ্ধার করেছে।

নিহতের পরিবারের সদস্য ও থানা পুলিশ জানায়, মানকোন গ্রামের আব্দুর রহিমের মেয়ে জোৎস্না আরাকে দশ বছর আগে একই উপজেলার ঘোষবাড়ি গ্রামের বিদেশ প্রবাসী আবু হানিফের কাছে বিয়ে দেয়। তাদের সংসার ভালই চলছিল। তাদের সংসারে রয়েছে দু’টি মেয়ে সন্তান। স্বামী আবু হানিফ দীর্ঘদিন ধরে সৌদি আরবে কাজ করে সংসার চালাচ্ছিলেন। পাঁচ মাস আগে সে আবারও সৌদি আরব চলে যান। ২ মেয়ে নিয়ে জোৎস্না আরা স্বামীর বাড়িতে বসবাস করে আসছিলেন। মঙ্গলবার রাত ২টার দিকে প্রশ্রাব করার জন্য মেয়েরা তার মাকে ডাকাডাকি করলে মা জোৎস্না আরার কোনো সাড়া পায়নি মেয়েরা। এ সময় তারা কান্নাকাটি শুরু করেন। তাদের আর্তচিৎকারে ঘরের মেঝেতে জোৎস্না আরার লাশ দেখতে পায় এলাকাবাসী। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

নিহতের মা শাহিদা খাতুন বলেন, তার মেয়েকে সুপরিকল্পিতভাবে গলা টিপে হত্যা করা হয়েছে। তিনি তার মেয়ের হত্যাকারীদের সনাক্ত করে তাদের গ্রেফতারের দাবি জানান।

ঘটনার সত্যতা স্বীকার করে মুক্তাগাছা থানার ওসি আলী মাহমুদ বলেন, জোৎস্না আরা নামে এক প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। এর সাথে ঘটনার সাথে জড়িতদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।