মুকসুদপুরে পাথর বোঝাই ট্রাক খাদে পড়ে চালকসহ নিহত ২

কাজী ওহিদ, গোপালগঞ্জ থেকে: গোপালগঞ্জের মুকসুদপুরে কুষ্টিয়া হতে বরিশাল গামী পাথর বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে উল্টে খাদে পড়ে যায় । এতে চালকসহ দুইজন নিহত হয়েছে এবং অপর একজন আহত হয়েছে।ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের চরপ্রসন্নদী নামক ব্রীজের নিকট এ দুর্ঘটনা ঘটে ।

নিহতরা হলেনঃ কুষ্টিয়া জেলার ফুকসা এলাকার মুছা মৃধার ছেলে চালক সজীব মৃধা (২৩)  ও ঝিনাইদহ জেলার মধুপুর উপজেলার চাপরাইন এলাকার ওমর ফারুকের  ছেলে  শ্রমিক শাহিন (২৫) ।

পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল  বৃহস্পতিবার ভোর রাতে  ঢাকা-বরিশাল মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের চরপ্রসন্নদী নামক স্থানে ব্রীজের নিকট  কুষ্টিয়া হতে রবিশালগামী পাথর বোঝাই একটি ট্রাক (কুষ্টিয়া – ট- ১১- ২২৭৫) নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে উল্টে খাদে পড়ে যায় ।

ট্রাকের সম্মুখভাগ দুমড়ে মুচড়ে যায় । এসময় চালক সজীব ট্রাকের ভিতর চাপা লেগে ঘটনাস্থলেই নিহত হয় এবং শ্রমিক শাহিনসহ দুইজনকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে মাদারীপুর জেলার রাজৈর উপজেলা সদর কমপ্লেক্সে নেয়ার পর শ্রমিক শাহিনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে । এসময় মহাসড়কের উভয় পাশে শতাধিক যানবাহন আটকা পড়লে দুরপাল্লার সাধারন যাত্রীরা ভোগান্তির শিকারে পড়ে  । পরে খবর পেয়ে ফরিদপুরের ভাংগা থানার হাইওয়ে পুলিশ ও রাজৈর উপজেলার ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ চালিয়ে যান বাহন চলাচল স্বাভাবিক করে।

ঘটনাস্থলে উদ্ধার কাজে উপস্থিত ভাংগা থানার হাইওয়ের এএসআই আবদুল জব্বার মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।