মুকসুদপুরের কমলাপুরে হামলার ঘটনায় ফরিদপুর মেডিকেলে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে হৃদয় মোল্যা

মুকসুদপুর ( গোপালগঞ্জ ) প্রতিনিধিঃ মুকসুদপুর পৌরসভার কমলাপুর গ্রামে জমিজমার বিরোধে হামলার ঘটনায় বাড়ি ভাংচুর লুটপাটসহ ১০ জন আহতর ঘটনা ঘটেছে। এ ঘটনায় ফরিদপুর মেডিকেলে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে গোলজার মোল্যার ছেলে হৃদয় মোল্যা (১৩)।MZ বৃহস্পতিবার সন্ধ্যায় কমলাপুর ৮ নং ওয়ার্ডে এ হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

জানাযায় একই গ্রামের অালমগীর মোল্লা এবং হেমায়েত ফকিরের সাথে দীর্ঘদিন ধরে জমিজমার বিরোধ চলে আসছে। তারই জের ধরে আলমগীর মোল্যা গ্রুপের উপর অতর্কিত ভাবে হেমায়েত ফকির গ্রুপের লোকজন আক্রমন করে নারী ও শিশুদের আহত করে। এ ঘটনায় আলমগীর মোল্যা গ্রুপের ১০ জন আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মুকসুদপুর হাসপাতালে আনে।nvmcvZv‡ji কর্তব্যরত চিকিৎসক হৃদয় মোল্যার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে প্রেরণ করে। সেখানে তার অবস্থার উন্নতি না হলে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হ‡q‡Q।

আহতরা হলো আলো বেগম, মাবিয়া বেগম, আল আমিন মোল্যা, আজিজল মোল্যা, মহিত মোল্যা, গোলজার মোল্যা ।

আলমগীর মোল্যা জানায়,আমাদের সাথে জমিজমার বিরোধ থাকায় হেমায়েত ফকির তার দলের খোকা ফকির, এনায়েত ফকির, সুমন ফকির, মাসুম ফকির, সুজন ফকির, মোকা ফকির, রাকিব খন্দকারদের নিয়ে সন্ত্রাসী কাh©ক্রম চালিয়ে বাড়ি ভাংচুর, লুটপাট ও নারী সহ প্রায় ১০জনকে আহত করে। এছাড়াও জমিতে শেচ কাজে ব্যবহত স্যালোমেশিন ভাংচুর করে। তিনি আরো জানান কিছুদিন আগেও গোলজার মোল্যাকে মেরে আহত করে এর অাগেও ২-৩ বার আমাদের উপর হামলা করেছে। এবিষয়ে মুকসুদপুর থানায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে।মুকসুদপুর থানার ওসি মীর্জা আবুল কালাম আজাদ বলেন পুলিশের তৎপরতায় ঘটনার নিয়ন্ত্রণে রয়েছে।