মির্জাপুর ক্যাডেট কলেজে আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২১ সমাপনী হয়েছে

সবুজ রানা মির্জাপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ
টাঙ্গাইলের মির্জাপুরে দেশের অন্যতম প্রাচীন ও ঐতিহ্যবাহী শিক্ষাঙ্গন মির্জাপুর ক্যাডেট কলেজের আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা২০২১ সমাপনী অনুষ্ঠিত হয়েছে(২৯ডিসেম্বর) বুধবার বিকেলে।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেজর জেনারেল সাকিল আহমেদ, এস পি পি,এনএসডব্লিউসি,এ এফডব্লিউসি,পিএসসি, সভাপতি, ক্যাডেট কলেজ পরিচালনা পরিষদ এবং এ্যাডজুটেন্ট জেনারেল,বাংলাদেশ সেনাবাহিনী।

প্রধান অতিথি মেজর জেনারেল সাকিল আহমেদ কলেজে পৌছিয়ে১৯৬৫ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অত্র ক্যাডেট কলেজে আগমনের স্মৃতিবাহী নবনির্মিত টেরাকোটা’প্রেরণার বঙ্গবন্ধুর শুভ উদ্ভোদন করেন। দুপুর ২টায় সমাপনী দিবসের ক্রীড়া ও অন্যান্য কার্যক্রম শুরু করেন।এইবারের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন নজরুল হাউস এবং রানার আপ হয়েছে ফজলুল হক হাউস।

বর্ণাঢ্য এই আয়োজন অংশ গ্রহণ করে প্রধান অতিথি বক্তব্যে জেনারেল সাকিল আহমেদ বলেন আজকের এই দিনে এতো সুন্দর অপরাহ্নে মির্জাপুর ক্যাডেট কলেজের খেলার মাঠে ক্যাডেটরা যে দৃষ্টিনন্দন ক্রীড়া শৈলী প্রদর্শন করেছে তাতে আমি মুগ্ধ হয়েছি।তিনি আরো বলেন,মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালনের প্রাক্কালে তোমাদের শপথ গ্রহণ করতে হবে।

১২ টি ক্যাডেট কলেজের মধ্যে শিক্ষা সহশিক্ষা ও ক্রীড়া সাংস্কৃতিক ক্ষেএে তোমাদের সুখ্যাতি আছে তা দেখে আমি আনন্দিত হয়েছি।এ সময় আরো উপস্থিত ছিলেন, মির্জাপুর উপজেলা ও টাঙ্গাইল জেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ ৯ ডিভিশন ও পাহাড় কাঞ্চনপুর বিমান ঘাটির পদস্থ সামরিক কর্মকর্তাগণ।পুরস্কার বিতরণ ও বিউগলের সুরে পতাকা অবনমনের মধ্য দিয়ে চার দিন ব্যাপি ক্রীড়া প্রতিযোগিতা উৎসবের সমাপ্তি ঘোষণা করা হয়।