মির্জাপুরে ট্রাকের চাপায় নিহত ১ আহত ২

সবুজ রানা মির্জাপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ধেরুয়া চেকপোস্ট নাসির গ্লাসের সামনে ট্রাক ও মোটরসাইকেল আরোহীসহ নিহত ১জন ও আহত হয়েছে ২জন।নিহত ব্যক্তির বাড়ী গোড়াই ইউনিয়নের গন্তব্য পাড়ার সুধির চন্দ্র বিশ্বাসের ছেলে সজীব বিশ্বাস(১৯).আহত ব্যক্তির বাড়ী গোড়াই ইউনিয়নের গন্তব্য পাড়া লক্ষ্মণ চন্দ্র বিশ্বাসের ছেলে মহাদেব(১৫).এবং কালিয়াকৈর উপজেলার অনিক(১৫).তারা গতকাল আনুমানিক রাত ৯ঃ৩০মিনিটে মোটরসাইকেল নিয়ে বিয়ের কেনাকাটা করতে মির্জাপুরে যায়।

কেনাকাটা করে বাড়ীর উদ্দেশ্য রওয়ানা হলে ধেরুয়া চেকপোস্ট এলাকায় আসলে ঘাতক ট্রাকের চাপায় চালক সজীব চন্দ্র বিশ্বাসের মৃত্যু হয়।আহতদের উদ্ধার করে কুমুদ্দিন মেডিক্যাল কলেজে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।স্হানীয়রা জানান প্রতিনিয়তই এই জায়গাটিতে ঘটছে প্রাণহানী।

সার্ভিস লাইন কাটা থাকার কারণে এমনটা ঘটছে বলে তারা জানান।মেইন রোডের পাশে হোটেল থাকার কারণে গাড়ীগুলোকে পতাকা দিয়ে সিগনাল দিয়ে চালক দের ডাকা হয় তখন তারা ভালো ভাবে না দেখে শুনে বেপরোয়া গতিতে হোটেলে গাড়ী প্রবেশ করার কারণেই ঘটছে বড় ধরনের দুর্ঘটনা।এলাকা বাসী ও পথচারীরা বলেন এই সাইট লাইন কাটার অনুমতি আছে কিনা তা আদৌও আমাদের জানা নেই।এই কাটা লাইন গুলো দ্রুত বন্ধ করে দেওয়ার দাবি জানান তারা।

এ বিষয়ে আরো জানান,মির্জাপুর উপজেলার ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো.বেলায়েত হোসেন তিনি বলেন, এই জায়গাটি-তে প্রায়ই ঘটছে দুর্ঘটনা। গাড়ীর গতি ও সাইড লাইনের রেলিং কাটা থাকার কারণে। এখানে নেই কোন জ্রেবা ক্রসিং নেই কোন সিকিউরিটি নাসির গ্লাসের শ্রমিকরা সহ বিভিন্ন পথচারীরা প্রায়ই পড়তে হয় এ দুর্ঘটনায়।অবশেষে তিনি জেব্রা ক্রসিং এবং রেলিং দিয়ে সাইড লাইন রাস্তা বন্ধ করে দেওয়ার দাবি জানান।