মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের শতভাগ মানুষ বিদ্যুৎ পেয়েছে- মুহাম্মদ ফারুক খান এমপি 

কাজী ওহিদ- গোপালগঞ্জ জেলা প্রতিনিধি-
বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বার মুহাম্মদ ফারুক খান এমপি বলেছেন, মাননীয় প্রধামন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার বাংলাদেশের প্রতিটি ইউনিয়নের স্কুল,কলেজ, মাদ্রাসা,মসজিদ, মন্দির ও রাস্তা ঘাটের উন্নয়ন করেছেন। প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছিয়ে দিয়েছে । পৃথিবীর ইতিহাসে কোন দেশ এমনি কি আমেরিকার মত দেশও জনগণকে শতভাগ বিদ্যুৎ দেয়ার দাবী করতে পারেনা। তিনি আরোও বলেন,একমাত্র মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব বর্তমান সরকার বাংলার প্রতিটি ঘরেই বিদ্যুতের ব্যবস্থা করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের লক্ষে ১০ বছর আগে বিদ্যুৎ উৎপাদনের পরিকল্পনা মাধ্যমে বর্তমান সরকার কাজ শুরু করেছিল তখন বিএনপি জামাতের নেতারা দূনীর্তির কথা বলে ছিলেন। যদি বিদ্যুৎ উৎপাদনে সরকার কোন দূনীর্তি করতো তাহলে শতভাগ বিদ্যুৎ দেশের জনগণ পেতোনা। বাংলাদেশের উন্নয়ন একমাত্র মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে,বাংলাদেশ আওয়ামীলীগ ও নৌকা মার্কার নেতৃত্বের মাধ্যমে উন্নয়ন করা সম্ভব বলে তিনি জানান। তিনি বিদ্যালয়ের ছেলে মেয়েদেরকে ভাল ভাবে লেখাপড়া করার জন্য নির্দেশনা প্রদান করেন।
২৪ মার্চ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় মুকসুদপুর উপজেলার মহারাজপুর ইউনিয়নের মহারাজপুর উচ্চ বিদ্যালয়ের বর্ধিত ভবনের উদ্ধোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেছেন। মহারাজপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের শিক্ষা সম্পাদক পারভেজ আলমের সভাপতিত্বে ও মহারাজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ ফারুক মুন্সীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মেয়র এ্যাডঃ আতিকুর রহমান,সাধারন সম্পাদক মোঃ রবিউল আলম সিকদার,মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবু বকর মিয়া,সিনিয়র সহ সভাপতি আশরাফ আলী আশু মিয়া,
শ্যামল কান্তি বোস,শাহ আকরাম হোসেন জাফর,যুগ্ম সাধারন সম্পাদক সাইদুর রহমান টুটুল,এম,মহিউদ্দীন আহম্মেদ মুক্তু। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন মোল্যা,সদস্য হাফিজুর রহমান লেবু,সদস্য সাংবাদিক কাজী মোঃ ওহিদুল ইসলাম ও মুকসুদপুর পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ লুৎফর হোসেন মোল্যা প্রমূখ।