মাদারীপুরে হাবিব হত্যা মামলার আসামীদেরকে গ্রেফতার না করায় সংবাদ সম্মেলন

রোমান, মাদারীপুর প্রতিনিধি মাদারীপুরের কালকিনিতে হাবিবুর রহমান (২৩) হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন নিহতের স্বজনরা।

শনিবার (৩১ জুলাই) সকালে কালকিনি প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগে নিহতের বড়ভাই সাব্বির হোসেন বলেন, রাজধানী ঢাকায় একটি কাপড়ের দোকানে শ্রমজীবি হিসেবে কাজ করতেন হাবিব। গত ১৪ মে বিকেলে পাশের গ্রামে এনায়েতনগরের নানার বাড়ির উদ্দেশে বের হয় সে। রাতে একাধিববার তার ব্যবহৃত মুঠোফোনে কল দিলে বন্ধ পায় পরিবারের লোকজন। পরদিন (১৫ মে) সকালে এনায়েনতনগরের একটি পাটক্ষেতে হাবিবের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে গিয়ে হাবিবের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা আনোয়ার হোসেন বাদি হয়ে অজ্ঞাতদের আসামী করে কালকিনি থানায় একটি হত্যা মামলা করেন। প্রথমে থানা পুলিশ পরে মামলাটি তদন্তের দায়িত্ব পায় জেলার গোয়েন্দা পুলিশ। হত্যাকান্ডের ঘটনায় এখনো মূল আসামীরা গ্রেফতার না হওয়ায় নায্য বিচার পাওয়া নিয়ে শঙ্কায় নিহতের পরিবার। হাবিবুর রহমান হত্যা মামলায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, প্রভাবশালীদের চাপের মুখেই মূল আসামীদের গ্রেফতার করছে না পুলিশ।

এব্যাপারে মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা বলেন, অপরাধীদের ধরতে তথ্য প্রযুক্তির সহায়তায় চেষ্টা চলছে। ইতোমধ্যে গ্রেফতার হয়েছে সন্দেহভাজন দুইজন। তাদের পাঠানো হয় আদালতে।