মাদারীপুরে মাস্ক না পড়া ও অযথা ঘুরাঘুরি করায় জরিমানা

রোমান, মাদারীপুর প্রতিনিধিঃ মাস্ক না পড়া ও অযথা ঘুরাঘুরি যেন না করতে পারে এবিষয় কঠোর অবস্থানে মাদারীপুর জেলা প্রশাসন। সরকার ঘোষিত ঈদের পর ১৪দিনের লকডাউনের শনিবার (২৪ জুলাই) দ্বিতীয় দিনে সকাল থেকেই মাঠে রয়েছে মাদারীপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে একাধিক নির্বার্হী ম্যাজিস্ট্রেট তাদের সাথে রয়েছে পুলিশ, র‌্যাব ,বিজিবি,সেনাবাহিনীর সদস্যরা।

শনিবার সকাল থেকে মস্তফাপুর বাসস্টান্ডে ১১টা পর্যন্ত ৮জনকে ৩হাজার টাকা জরিমানা করেন নির্বার্হী ম্যাজিস্ট্রেট মো. আল মামুন।

মাদারীপুর জেলা প্রশাসন সুত্রে জানা যায়, অপ্রয়োজনে অযথা ঘুরাঘুরি করার জন্য সড়কে বের যারা হচ্ছে এবং যারা প্রয়োজনে বের হয়েও স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পড়ছে না তাদের সর্তক করা হচ্ছে এরপর যারা বিষয়গুলো মানছে না তাদেরকে মোবইল কোর্ট পরিচালনার মাধ্যমে জরিমানার আওতায় আনা হচ্ছে।

মাদারীপুর নির্বার্হী ম্যাজিস্ট্রেট মো. আল মামুন জানান, অপ্রয়োজনে অযথা ঘুরাঘুরি করার জন্য সড়কে বের যারা হচ্ছে এবং যারা প্রয়োজনে বের হয়েও স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পড়ছে না তাদের সর্তক করা হচ্ছে এরপর যারা বিষয়গুলো মানছে না তাদেরকে জরিমানার আওতায় আনা হচ্ছে। আমাদের এই অভিযান অব্যহত থাকবে ।