মাদারীপুরে ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব

রোমান বেপারী, মাদারীপুর প্রতিনিধিঃ
মাদারীপুরের কালকিনি উপজেলার গোপালপুর এলাকা থেকে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও নগদ টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদারীপুর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব- ৮।
আজ শনিবার(নভেম্বর-২০) দুপুরে মাদারীপুর র‍্যাব ক্যাম্পে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ কথা জানান র‍্যাব। গতকাল শুক্রবার রাত পৌনে ১ টার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, সাতক্ষীরার আব্দুল আজিজের সরদারের ছেলে সেলিম রেজা (৫১) ও একই গ্রামের রাজাউল্লা ইসলামের ছেলে মাসুদ রানা (২০)।
এ সময় আটককৃতদের কাছে থেকে ৫৯০ বোতল ফেন্সিডিল , মাদকদ্রব্য পরিবহনে ১ টি ট্র্যাক, মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন এবং মাদক বিক্রয়ের ১৬ হাজার ৩৬৫ টাকা জব্দ করা হয়।
মাদারীপুর র‌্যাব-৮ স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম সংবাদ সম্মেলনে জানান, গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশী চৌকি বসিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী তারা সাতক্ষীরা থেকে ফেন্সিডিল মাদারীপুর ও তার আশেপাশের এলাকায় সরবরাহ করে।
তাদের কাছে থেকে উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামতসহ আটককৃতদের বিরুদ্ধে কালকিনি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন।
Attachments area