মাদারীপুরের কালকিনিতে ১৩’কোটি টাকা ব্যায়ে ৫টি রাস্তার ভিত্তি প্রস্তুর স্থাপন করলেন এমপি গোলাপ

রোমান, মাদারীপুর জেলা প্রতিনিধিঃ মাদারীপুরের কালকিনিতে ভিডিও কনফারেন্সে যোগাদান করে ৫ টি কাজের ভিত্তি স্থাপন করেন মাদারীপুর ৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড.আব্দুস সোবহান গোলাপ।
বৃৃহস্পতিবার সকালে ভিডিও কনফারেন্স এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগদান করে মাদারীপুর ৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড.আব্দুস সোবহান গোলাপ এ কাজের ভিত্তি স্থাপন করেন।
মাদারীপুর ৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড.আব্দুস সোবহান গোলাপ এর উদ্বোধনকৃত ৫ টি আরসিসি রাস্তার কাজ হচ্ছে আলীনগর ইউনিয়নে ৩ টি, ডাসার ইউনিয়নে ১ টি ও বালিগ্রাম ইউনিয়নে ১ টি।  মোট প্রকল্প ব্যয় ধরা হয়েছে ১৩,০৭,৫২,২৪২.২০(পয়সা)  টাকা।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মেহেদী হাসান এবং সঞ্চালনা করেন আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য মোঃ হাফিজুর রহমান মিলন।
এসময় উপস্থিত ছিলেন, মাদারীপুর এলজিডি নির্বাহী প্রকৌশলী বাবলু আকতার, কালকিনি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, কালকিনি পৌরসভা মেয়র এস এম হানিফ, কালকিনি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ লোকমান সরদার, উপজেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য মোঃ সাহীদ পারভেজ,কালকিনি উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহাদাত সরদার , আলীনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন মিয়া,  আলীনগর ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টা কমিটির সদস্য আলী আহসান আলো হাওলাদার , কালিনগর ফাসিয়াতলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সোহরাফ হোসেন কিরন সরদার, আলীনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ ইলিয়াস হাওলাদার, ইউপি সদস্য  মোঃ জাহাঙ্গীর সরদার, মোঃ অহিদ সরদার ও অন্যান নেতাকর্মী।