মাদক ,সন্ত্রাস,বাল্য বিবাহ এবং ইভটিজিং হতে মুক্তু করে গোপালগঞ্জকে শ্রেষ্ট জেলা হিসেবে গড়ে তুলবো- জেলা পুলিশ সুপার

মাদক ,সন্ত্রাস,বাল্য বিবাহ এবং ইভটিজিং হতে মুক্তু করে গোপালগঞ্জকে শ্রেষ্ট জেলা হিসেবে গড়ে তুলবো- জেলা পুলিশ সুপার

কাজী ওহিদ- গোপালগঞ্জ জেলা প্রতিনিধি-
গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম পিপিএম বলেছেন, মাদক বিক্রেতা ও মাদক সেবনকারীদের বিরুদ্ধে এবং এলাকার আইন- শৃংখলা বিনষ্টকারীদের বিরুদ্ধে গোপালগঞ্জ পুলিশ প্রশাসন কঠোর অবস্থানে রয়েছেন।
বাল্য বিবাহ ও ইভটিজিং এর ক্ষেত্রে পুলিশ প্রশাসন কাউকে ছাড় দিবেন না বলেন তিনি জানান। তিনি আরোও বলেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি”র জন্ম স্থান প্রিয় গোপালগঞ্জ। বাংলাদেশের ৬৪ জেলার মধ্যে গোপালগঞ্জ জেলাকে মাদক,সন্ত্রাস,বাল্য বিবাহ এবং ইভটিজিং হতে মুক্তু করে সকলের সহযোগিতায় গোপালগঞ্জ জেলাকে শ্রেষ্ট জেলা হিসেবে গড়ে তুলবো- ইনশাআল্লাহ।
৯ ফেব্রুয়ারী সকাল ১০ টায় থানা মিলনায়তনে মুকসুদপুর থানার আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম পিপিএম একথা গুলো বলেছেন ।
ওপেন হাউজ ডেতে ং মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবু বকর মিয়ার সভাপতিত্বে এবং থানার ওসি (তদন্ত) খোন্দকার আমিনুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ আবদুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) নিহাদ আদনান তাইয়ান,মুকসুদপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার শাহীনুর চৌধুরী, মুকসুদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কাবির মিয়া,উপজেলা আওয়ামীলীগের সভাপতি মেয়র এ্যাডঃ আতিকুর রহমান মিয়া,সিনিয়র সহ সভাপতি আশরাফ আলী আশু। অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাঘদি ইউ,পি চেয়ারম্যান সাহিদুর রহমান টুটুল,উজানী ইউ,পি চেয়ারম্যান শ্যামল কান্তি বোস, কাশালিয়া ইউ,পি চেয়ারম্যান সিরাজুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম মোল্যা,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাপসি বিশ্বাস দূর্গা,ননিক্ষীর ইউ,পি চেয়ারম্যান শেখ রনি আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান লেবু,উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক সাংবাদিক কাজী মোঃ ওহিদুল ইসলাম,পৌর আওয়ামীলীগের সভাপতি কাউন্সিলার মোঃ আনোয়ার হোসেন মুন্সী,মুকসুদপুর প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি মোঃ ছিরু মিয়া,সহসভাপতি সরদার মজিবুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক তারিকুল ইসলাম,পৌর কাউন্সিলার জাকির হোসেন মিয়া,উজানী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বদিউজ্জামান, সরকারী মুকসুদপুর সাবের মিয়া জসিমুদ্দীন মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুকদেব পোদ্দার,বহুগ্রাম ইউ,পির মহিলা সদস্য রেহানা আক্তার,বাটিকামারী ইউ,পি সদস্য মহিউদ্দিন আহম্মেদ শেখ, মহারাজপুর ইউ,পির সদস্য হোসাইন আহম্মেদ কবির ও জাহিদুল ইসলাম প্রমূখ।
স্থানীয় গন্যমান্য ব্যক্তি, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা,সাংবাদিক নেতৃবৃন্দ ও সুশীল সমাজের ব্যক্তিগণ ওপেন হাউজ ডে উপস্থিত ছিলেন। গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা এবছর পুলিশ বিভাগের সর্ব্বোচ সম্মাননা বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম) প্রাপ্তি হওয়ায় মুকসুদপুর থানার পক্ষ থেকে অভিনন্দন জানান।