মাত্র ৫শ’ টাকায় জন্য হত্যা

নারায়ণগঞ্জ বন্দরে মাত্র ৫ শ’ টাকার জন্য উপুর্যপুরি ছুরিকাঘাত করে মিজান সিকদার মিশর (২৯) নামে এক ডাইং শ্রমিককে হত্যা করা হয়েছে। সোমবার রাত সাড়ে ১২টায় বন্দরের নবীগঞ্জ কাইতাখালী নোয়াদ্দা এলাকায় এ ঘটনা ঘটে।

মিজান সিকদার মিশর বন্দরের কাইতাখালী এলাকার মৃত শফিউদ্দিন সিকদারের ছেলে।

এ ঘটনায় পুলিশ ৫ জনকে আটক করেছে। আটককৃতরা হলো- শ্যামল (৩২), শাকিব (১৯), জিসান(২০),দিপু (২২) ও গিট্টু(২৫)। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের ভাই সানী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

নিহতের ভাই সানী জানান, তার ভাই মিশর গাজীপুরে একটি ডাইং কারখানায় কাজ করত। তার বিয়ের অনুষ্ঠানের জন্য সে এখন বাড়িতে অবস্থান করছে। সোমবার রাতে সে মশার কয়েল আনতে দোকানে গেলে নোয়াদ্দা এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মিঠুসহ ৭/৮জন তার বাইকে উপুর্যপুরি ছুরিকাঘাতে হত্যা করে।

বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানান, মিশর নোয়াদ্দা এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মিঠুর কাছে ৫ শত টাকা পেতেন। সোমবার রাত সাড়ে ১২ টায় মশার কয়েল আনতে যাওয়ার সময় নোয়াদ্দা স্কুল মাঠে মিঠুকে দেখে তার পাওনা টাকা চায়। এনিয়ে উভয়ের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে মিঠু ও তার সহযোগীরা তাকে উপর্যপুরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। সংবাদ পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। এ হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ ১২ ঘণ্টার মধ্যে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। মুল আসামিকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।