মাছিমপুর-নাগেরচর রাস্তার কাজের উদ্বোধন করলেন নূর নবী চেয়ারম্যান

হালিম সৈকত,  কুমিল্লা।।  ৫ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টায় নাগেরচর টু মাছিমপুর রাস্তার কাজের শুভ উদ্বোধন করেন বলরামপুর ইউনিয়নের সফল চেয়ারম্যান ও তিতাস উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক মোঃ নুর নবী। 
এ সময় উপস্থিত  ছিলেন তিতাস উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, বলরামপুর ইউনিয়ন  আ’লীগের  ভারপ্রাপ্ত  সভাপতি  মোঃ মোবারক হোসেন,তিতাস উপজেলা যুবলীগ নেতা মোফাজ্জল হোসেন সুমন,যুবলীগ নেতা আনিছুর রহমান জুয়েল,৪ নং ওয়ার্ড মেম্বার মামুন ভূঁইয়া, মাছিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ডালিম ভূইয়া, তিতাস উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ হাসান প্রলয়, মুহুরি দেলোয়ার হোসেন ডালিম ভূইয়া ও মিজান সরকারসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।                এ সময় নূর নবী চেয়ারম্যান বলেন,আমার ইউনিয়নের দুটি রাস্তা যথাক্রমে বলরামপুর ও নাগেরচর রাস্তায় জনগনের চলাচলে অনেক সমস্যা পোহাতে হয়েছে,যা আমি সব সময় বিভিন্ন মিটিংয়ে নেতৃবৃন্দ ও প্রশাসনের সামনে তুলে ধরেছি। যার ফলে পূর্বে ৩ বার টেন্ডারও হয় কিন্তু কোন ঠিকাদার লোকসানের আশংকায় কাজ করতে আসেনি। অবশেষে আল্লাহর মেহেরবানিতে আজ মাছিমপুর টু নাগেরচর রাস্তা আমাদের কুমিল্লা-২ (তিতাস-হোমনা) আসনের মাননীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী এমপি মহোদয় ও তিতাস উপজেলা পরিষদের  চেয়ারম্যান পারভেজ হোসেন সরকারসহ সকলের সহযোগিতায় উদ্বোধন করতে সক্ষম হলাম।ইনশাআল্লাহ খুব দ্রুত বলরামপুরের রাস্তার কাজও শুরু হবে।
আপনারা সকলে দোয়া করবেন আমি যেন বলরামপুর ইউনিয়নকে এগিয়ে নিয়ে যেতে পারি।ঠিকাদারী প্রতিষ্ঠানের উদ্যোগে মিলাদ ও দোয়া শেষে সকলের মাঝে মিষ্টি বিতরণ  করা হয়।