ভয় দেখিয়ে একাধীকবার ভাবীকে ধর্ষণ করলেন কারারক্ষী দেবর

ডেস্ক রিপোর্ট:
নারায়ণগঞ্জের ফতুল্লায় ব্ল্যাকমেইল করে একাধীকবার ভাবীকে ধর্ষণের অভিযোগে নারায়ণগঞ্জ কারাগারের কারারক্ষী কাজিম উদ্দিনের (৪৮) বিরুদ্ধে মামলা হয়েছে। বুধবার (০৯ মার্চ) বিকেলে ফতুল্লা মডেল থানায় ধর্ষণের শিকার নারী বাদী হয়ে মামলাটি করেন।

অভিযুক্ত কারারক্ষী কাজিম উদ্দিন জামালপুরের ঝাউলা এলাকার মৃত রুস্তম আলীর ছেলে। টাঙ্গাইল কারাগার থেকে গত ২৩ ডিসেম্বর কাজিম উদ্দিন নারায়ণগঞ্জ কারাগারে বদলি হয়ে আসেন। তিনি ওই ধর্ষণের শিকার গৃহবধূর স্বামীর আপন চাচাতো ভাই।

মামলার বিবরণে বলা হয়েছে, সাত বছর আগে বিয়ে হয় ধর্ষণের শিকার ওই গৃহবধূর। বর্তমানে ফতুল্লার লালপুর এলাকার একটি বাসায় বসবাস করেন তিনি ও তার স্বামী। একটি গার্মেন্টসে কাজ করেন তার স্বামী। কাজিম উদ্দিন গত বছরের ২৪ ডিসেম্বর তাদের বাসায় প্রথম বেড়াতে আসেন। তারপর থেকে প্রায় সময়ই বেড়াতে আসতেন। তার স্বামী সকালে কাজে যায় এবং ছুটি হয় রাতে।

গত ৫ জানুয়ারি সকাল ৯টায় কাজিম উদ্দিন তাদের বাসায় এসে দেখেন ওই গৃহবধূ ঘুমিয়ে আছেন। ঘুমিয়ে থাকার সুযোগে কৌশলে কিছু ছবি তুলেন তিনি। পরে সেই ছবি দেখিয়ে ব্ল্যাকমেইল করে ১২ জানুয়ারি প্রথমবার ধর্ষণ করেন। এরপর বিভিন্ন সময়সহ সর্বশেষ ২২ ফেব্রুয়ারি সকালে ওই গৃহবধূকে আবার ধর্ষণ করেন। ধর্ষণ শেষে তাকে ভয়ভীতি দেখিয়ে কাজিম উদ্দিন চলে যান। বিষয়টি তার স্বামীসহ আত্মীয়-স্বজনকে জানিয়ে বুধবার থানায় মামলা করেন ওই গৃহবধূ।

ফতুল্লা মডেল থানা পুলিশের ওসি রকিবুজ্জামান জানান, অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।