ভিয়ারিয়ালকে উড়িয়ে টেবিলের শীর্ষে রিয়াল

নিজস্ব প্রতিবেদক : লা লিগায় ভালো অবস্থায় নেই ভিয়ারিয়াল। অপরদিকে ফর্মের তুঙ্গে রিয়াল মাদ্রিদ।ঘরের মাঠে ভিয়ারিয়ালকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ।

রোববার (১৭ ডিসেম্বর) সান্তিয়াগো বার্নাব্যুতে প্রথম হাফে দুই এবং দ্বিতীয় হাফে আরও দুই গোল করে রিয়াল মাদ্রিদ। যার সূচনাটা করে বেলিংহ্যাম। এই ইংলিশ মিডফিল্ডার আবারো লিগে গোলের দেখা পেয়েছেন। ম্যাচর ২৫ মিনিটে মদ্রিচের পাস থেকে ডি-বক্সের কিছুটা বাইরে থেকে দারুণ এক গোল করেন তিনি। এরপর ম্যাচর ৩৭ মিনিটে রিয়ালের দ্বিতীয় গোলটি করেন রদ্রিগো। যদিও ভিএআর গোলটি বৈধ কি না তা চেক করে রেফারি।

দ্বিতীয় হাফের শুরুতেই ভিয়ারিয়াল গোল করে ম্যাচে ফেরার ইঙ্গিত দেয়। ম্যাচের ৫৪ মিনিটে হোসে লুইস মোরালেস গোল করেন। তবে তার দশ মিনিট পর অর্থাৎ ম্যাচের ৬৪ মিনিটে আবারো গোল করে রিয়াল মাদ্রিদ। ফ্রান গার্সিয়ার পাস নিয়ন্ত্রণে নিয়ে ভিয়ারিয়ালের এক খেলোয়াড়কে ফাঁকি দিয়ে গোল করেন ব্রাহিম দিয়াজ।

আর ম্যাচের ৬৮ মিনিটে ভিয়ারিয়ালের কফিনে শেষ পেরেকটি ঢোকান মদ্রিচ। ডি-বক্সে বল পেয়ে হালকা শটে বল জালে জড়ান এই ক্রোয়াট মিডফিল্ডার। এতে রিয়ালের সহজ জয় নিশ্চিত হয়।

১৭ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে আপাতত টেবিলের শীর্ষে উঠে গেছে রিয়াল। এক ম্যাচ কম খেলে ৪১ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে জিরোনা। ১৭ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে বার্সেলোনা।